এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > অর্জুন সিংয়ের হাত ধরে তৃণমূল ছাড়তেই নৈহাটিতে হামলা বিজেপি কর্মীদের ওপর, পাল্টা দিল বিজেপিও

অর্জুন সিংয়ের হাত ধরে তৃণমূল ছাড়তেই নৈহাটিতে হামলা বিজেপি কর্মীদের ওপর, পাল্টা দিল বিজেপিও



এবার ফের বিজেপি বনাম তৃণমূলের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল নৈহাটি থানার মামুদপুর কুলিয়াগড় এলাকা। আর নির্বাচনের মরসুমে এইভাবে নৈহাটিতে শাসক বনাম বিরোধীর সংঘর্ষে আতঙ্কে অনেকেই।

সূত্রের খবর, গত সোমবার রাতেই নৈহাটির এই মামুদপুরের কুলিয়াগড়ের একটি বাড়িতে বিজেপি কর্মীরা একটি মিটিং করছিলেন। সেখানে উপস্থিত ছিলেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ। আর এই মিটিং শেষ হওয়ার পর বিজেপি প্রার্থী অর্জুন সিং গাড়ি করে বেরিয়ে গেলে অন্যান্য কর্মী সমর্থকরা নিজেদের বাড়ির উদ্দেশ্যে রওনা দিতে স্থানীয় একটি ক্লাব থেকে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিজেপি কর্মী সমর্থকদের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে বলে অভিযোগ বিজেপির নেতা। বিজেপি নেতা অতীন ভৌমিকের হাতে চোট লাগে বলেও অভিযোগ।

তবে শুধু গাড়ি লক্ষ্য করে ইট ছোড়াই নয়, বাইকে থাকা বিজেপি কর্মীদের পেছনের রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বিজেপির অভিযোগ, এই ঘটনায় তৃণমূল নেতা সনৎ দের নেতৃত্বেই হামলা হয়েছে। যদিওবা এদিন এই প্রসঙ্গে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এদিন এই প্রসঙ্গে নৈহাটি শহর তৃণমূল সভাপতি তথা পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল সনৎ দে বলেন, “ক্লাবের মধ্যে শুধু তৃণমূল নয়, সব দলের ছেলেরাই ক্লাবে থাকে। বিজেপির এক নেতার বাড়িতে অর্জুন সিং মিটিং করছিলেন। আর মিটিং শেষ হওয়ার পর ওরা দলবেঁধে ক্লাবের উপরে চড়াও হয়। আর এর পরে এলাকার লোকজন তাড়া করার পর ওরা গাড়ি নিয়ে পালিয়ে যায়। বিজেপির কারও গাড়িতে কোনো হামলা চালানো হয়নি।” সব মিলিয়ে এবার শাসক-বিরোধী সংঘর্ষে উত্তপ্ত নৈহাটি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!