এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের তৃণমূলের ঘর ভাঙল বিজেপি, সৌজন্যে অর্জুন সিং

ফের তৃণমূলের ঘর ভাঙল বিজেপি, সৌজন্যে অর্জুন সিং

তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেই বঙ্গ রাজনীতির চাণক্য তথা বর্তমান বিজেপি নেতা মুকুল রায় দাবি করেছিলেন, তার হাত ধরে তৃণমূলের অনেক হেভিওয়েট নেতা, বিধায়কেরা বিজেপিতে যোগদান করবেন। আর সেইমতো বিজেপিতে যোগদানের প্রায় এক বছর কেটে যাওয়ার পর থেকেই শাসক দলের একাধিক হেভিওয়েট নেতাকে বিজেপিতে যোগদান করিয়ে আসন্ন লোকসভা নির্বাচনের আগে কার্যত বঙ্গ রাজনীতিতে তাক লাগিয়ে দেন সেই মুকুলবাবু।

আর বিজেপি নেতা তথা তৃণমূলের প্রাক্তন সেকেন্ড-ইন-কমান্ড মুকুল রায়ের সর্বশেষ চমক হল ভাটপাড়ার হেভিওয়েট তৃণমূল বিধায়ক অর্জুন সিংকে বিজেপিতে যোগদান করানো। যে ঘটনা নিয়ে সাম্প্রতিককালে উত্তাল হতে দেখা গেছে রাজ্য রাজনীতিকে। আর মুকুল রায়ের হাত থেকে বিজেপির পতাকা ধরে ভাটপাড়ার বিধায়ক তথা ভাটপাড়া পৌরসভার চেয়ারপার্সন অর্জুন সিং দাবি করেন, তার দেখানো পথে হেটেই বিজেপিতে যোগ দেবেন ভাটপাড়া পুরসভার তৃনমূলের অনেক কাউন্সিলাররাই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

পাল্টা অর্জুন সিংকে “গদ্দার” বলে সমস্ত কাউন্সিলার তৃণমূলের সাথেই রয়েছে বলে নিজেদের যুক্তি খাড়া করে শাসক দল তৃণমূল কংগ্রেস।কিন্তু শেষ পর্যন্ত শাসকদলের এহেন দাবি কার্যত ভেস্তে গেল যখন শুক্রবার বিকেলে বিজেপি নেতা মুকুল রায়, অর্জুন সিংহ এবং ফাল্গুনী পাত্রর হাত থেকে দলীয় পতাকা নিয়ে বিজেপিতে যোগদান করলেন নৈহাটি পুরসভার তৃণমূলের পুর পারিষদ সদস্য গনেশ দাস।

ফলে অর্জুন সিংয়ের পরে এই গনেশ দাস তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায় স্থানীয় শাসকদলের নেতাদের কপালে যে একপ্রকার চিন্তার ভাঁজ ফেলেছে সেব্যাপারে নিশ্চিত রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশ। কিন্তু কেন তিনি হঠাৎ বিজেপিতে যোগদান করলেন?

এদিন এই প্রসঙ্গে তৃণমূল থেকে বিজেপিতে যোগদানকারী গণেশ দাস বলেন, “আমাকে পুরসভার কোনো কাজে গুরুত্ব দেওয়া হয় না। তাই আমি এই বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিয়েছি।” তবে গনেশ দাসের এহেন অভিযোগকে উড়িয়ে দিয়েছেন নৈহাটি পুরসভার চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায়।

এদিকে এদিন তৃণমূল ছেড়ে বিজেপিতে আসা গণেশ দাসকে নিজেদের দলে স্বাগত জানিয়ে সাংবাদিক বৈঠকে বিজেপি নেতা মুকুল রায় বলেন, “এখানেই শেষ নয়, আরও অনেক তাবড়, তাবড় নেতা আমাদের দলে আসবার জন্য পা বাড়িয়ে আছেন। শেষমেষ মমতা ব্যানার্জিকে না এই দলে আসতে হয়!” সব মিলিয়ে এবার মুকুল রায়ের পর বিজেপিতে এসেই একদা তৃণমূলের হেভিওয়েট নেতা হিসেবে পরিচিত বর্তমান বিজেপি নেতা অর্জুন সিং সেই তৃণমূলের গড় নৈহাটিতে ভাঙন ধরাতে শুরু করে দিলেন।

Top
error: Content is protected !!