এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > অর্জুন সিং এর উপর ক্ষোভ, দল ছেড়ে তৃণমূলে বিজেপি কর্মী সমর্থকরা

অর্জুন সিং এর উপর ক্ষোভ, দল ছেড়ে তৃণমূলে বিজেপি কর্মী সমর্থকরা

কিছুটা হলেও উলটপুরাণ। অর্জুন সিং দল ছাড়ার পরেই তাঁর হাত ধরে কে একে কোকিলর, নেতা কর্মীরা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। কিন্তু এদিন উল্টো চিত্র দেখা গেসিলো।

জানা যাচ্ছে এদিন বিজেপির সাংসদ অর্জুন সিংহের বিরুদ্ধে একরাশ ক্ষোভ ও স্বজনপোষণের অভিযোগ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন বিজেপির কর্মী-সমর্থকরা। এদিন বারাসাত রবীন্দ্র ভবনে দলত্যাগীদের হাতে দলীয় পতাকা তুলে দেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

 

এই নিয়ে তৃণমূলের দাবি একে একে সবাই ফের বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরবে। গাদ্দারদের উপর কেউ কোনো আস্থা রাখবে না। তৃণমূল নেত্র যা উন্নয়ন করেছেন তা কোনোভাবেই গদ্দারী করে আটকানো যাবে না।

এদিকে বিজেপির দাবি যারা গেছে তাদের জোর করে নিয়ে গেছে। তারা শারীরিকভাবে তৃণমূলে থাকলেও মানসিকভাবে বিজেপি। আর বিজেপির হয়েই কাজ করবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!