এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > নিজের ছেলেকে জেতাতে অর্জুন সিং যা ইচ্ছা তাই করছে – দাবি তৃণমূলের

নিজের ছেলেকে জেতাতে অর্জুন সিং যা ইচ্ছা তাই করছে – দাবি তৃণমূলের


ব্যারাকপুর লোকসভা নির্বাচন মেটার পরই ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনেকে কেন্দ্র করে বিভিন্ন সময় উত্তপ্ত হতে দেখা যায় সেই ভাটপাড়াকে। একদিকে তৃণমূল প্রার্থী মদন মিত্র আর অন্যদিকে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের পুত্র পবন সিংহ এখানে বিজেপি প্রার্থী হওয়ায় প্রথম থেকেই ভাটপাড়া নিয়ে চিন্তায় ছিল রাজনৈতিক মহলের একাংশ।

রবিবার সেখানে নির্বাচন মিটবার পরেই সোমবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয় ভাটপাড়ার বিভিন্ন এলাকা। এদিকে আজ মঙ্গলবার সকালে কাকিনাড়া স্টেশনে রেল অবরোধ করে প্রবল বিক্ষোভ সংঘটিত হয়। অন্যদিকে দুষ্কৃতীদের পক্ষ থেকে নৈহাটি লোকাল আটকে ব্যাপক বোমাবাজি এবং ইট ছোড়া হয় বলেও অভিযোগ করেন যাত্রীরা। আর এই ঘটনাতেই তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

জানা গেছে, এখনও পর্যন্ত এই ঘটনায় 15 জন আহত হয়েছেন। যাত্রীদের অভিযোগ, ঘটনাস্থলে রাফ এবং আধাসেনা কিছুই ছিল না। রেলপুলিশের পক্ষ থেকেও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। আর নির্বাচন পরবর্তী সময়ে একের পর এক ঘটনায় উত্তপ্ত হয়ে যাওয়া ভাটপাড়ায় মঙ্গলবার ফের উত্তেজনা সৃষ্টি হওয়ায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলগুলো।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন ব্যাপারে ভাটপাড়ায় রাজ্যপাল যাতে পরিদর্শন করে তার আবেদন জানান বিজেপি নেতা অর্জুন সিংহ। অন্যদিকে নির্বাচন কমিশনের পক্ষ থেকেও সিইওর কাছে ইতিমধ্যেই রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। আর নির্বাচনের পরবর্তী সময়ে রাজনৈতিক সংঘর্ষের ঘটনায় এবার উত্তর 24 পরগনা জেলাশাসকের সঙ্গে দেখা করে একদিকে যেমন নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করলেন তৃণমূল নেতারা, ঠিক তেমনই বিজেপি নেতা অর্জুন সিংহের বিরুদ্ধেও সুর চড়াতে দেখা গেল তাদের।

এদিন এই প্রসঙ্গে উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “নিজের ছেলেকে জেতাতে অর্জুন সিং যা ইচ্ছা তাই করছে। ও গুণ্ডামি শুরু করেছে। আর কমিশন ধৃতরাষ্ট্রের মত বসে রয়েছে।” সব মিলিয়ে ফের উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!