এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শাসক দল মামলা করলেও, অনাস্থা আনলেও ব্যারাকপুরে চুটিয়ে জনসংযোগ ও দলীয় বৈঠক অর্জুন সিংহের

শাসক দল মামলা করলেও, অনাস্থা আনলেও ব্যারাকপুরে চুটিয়ে জনসংযোগ ও দলীয় বৈঠক অর্জুন সিংহের

কিছুদিন আগেই দিল্লি গিয়ে ভাটপাড়ার হেভিওয়েট তৃণমূল বিধায়ক অর্জুন সিংহ ঘাসফুল শিবির ছেড়ে হাতে পদ্ম শিবিরের পতাকা তুলে নিয়েছেন। আর এর পর থেকেই তার নামের আগে এতদিন যে তৃণমূল নেতা বলে তিনি পরিচিত ছিলেন, তা বদলে এখন বসেছে বিজেপি নেতা।

আর এহেন বিজেপি নেতা অর্জুন সিংয়ের দলবদলের পরই তার বিরুদ্ধে মামলা থেকে অনাস্থা এনে সেই অর্জুন সিংকে ব্যাকফুটে ফেলবার জন্য মরিয়া হয়ে উঠেছে রাজ্যের শাসক দল তথা তারই প্রাক্তন দল তৃণমূল কংগ্রেস। সম্প্রতি মিটিং করে অর্জুন সিংয়ের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে এনেছে তৃণমূল।

পাশাপাশি তার বিরুদ্ধে দুর্নীতির তদন্তের জন্য কমিশন বসানো হবে বলেও জানিয়ে দিয়েছেন উত্তর 24 পরগনা জেলা তৃণমূল সভাপতি তথা খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। কিন্তু এত সব কিছুকে তোয়াক্কা করে না অর্জুন সিং। তাইতো তৃণমূলে থাকার সময় যেভাবে মানুষের সঙ্গে জনসংযোগে ব্যস্ত থাকতেন তিনি, বিজেপিতে যোগ দিয়েও সেই একইভাবে জনসংযোগ করতে শুরু করেছেন। শোনা যাচ্ছে, এই ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে বিজেপির সম্ভাব্য প্রার্থী হতে পারেন এই অর্জুন সিং। কিন্তু এখনও পর্যন্ত বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হয়নি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে সেই প্রার্থী তালিকা ঘোষণার আগে সোমবার জনসংযোগ করতে টোটোতে চেপে বিভিন্ন এলাকায় ঘুরতে দেখা যায় অর্জুন সিংহকে। চেয়ারম্যান হিসেবে তিনি এদিন ভাটপাড়া পৌরসভাতেও যান। দলীয় কর্মী সমর্থকদের সাথে দেখা করার পাশাপাশি মেঘনা কুলি লাইন এলাকায় আবাসিকদের সঙ্গে সৌজন্য বিনিময়, পুরসভার অফিসে গিয়ে সেখানে কর্মচারীদের সঙ্গে বার্তালাপও করেন তিনি।

পাশাপাশি ব্যারাকপুর মহকুমা আদালতে বিজেপি লিগাল সেলের একটি বৈঠকেও যোগ দিতে দেখা যায় সদ্য তৃণমূল ত্যাগী তথা বর্তমান বিজেপির এই হেভিওয়েট নেতাকে। কিন্তু যেখানে কুরুচিকর মন্তব্য করা থেকে শুরু করে দুর্নীতির বিরুদ্ধে শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথা শোনা যাচ্ছে, সেখানে তিনি এত নিলিপ্ত কেন? এদিন এই প্রসঙ্গে বিজেপি নেতা অর্জুন সিং বলেন, “আমি সব সময় স্বাভাবিক। এসব ভয় দেখিয়ে কিছু করা যাবে না। এদিন জনসংযোগ থেকে শুরু করে দলীয় কর্মীদের সঙ্গে মিটিং সমস্ত কিছুই করেছি। আর ভবিষ্যতেও এই ভাবেই কাজ করব।”

সব মিলিয়ে মামলা হোক বা অনাস্থা জুজু – তিনি যে প্রতিদিনের মতোই জনসংযোগে ব্যস্ত থেকে সাধারণ মানুষের সঙ্গে সংযোগ রেখে কাজ করবেন তা ফের একবার শাসকের রক্তচক্ষুকে উপেক্ষা করে নিজের কাজের মধ্যে দিয়েই প্রমাণ করবার চেষ্টা করলেন ভাটপাড়ার হেভিওয়েট বিজেপি নেতা অর্জুন সিংহ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!