এখন পড়ছেন
হোম > খেলা > কোপাতেও নীল-সাদা ঝড়, কোয়ার্টার ফাইনালে গেলেন মেসি-আগুয়েরোরা

কোপাতেও নীল-সাদা ঝড়, কোয়ার্টার ফাইনালে গেলেন মেসি-আগুয়েরোরা

পোর্তো আলেগ্রেতে রবিবার রাতে বি গ্রূপের শেষ রাউন্ডে ২-০ গোলে জিতে কোয়ার্টার ফাইনালে চলে গেল আর্জেন্টিনা। ম্যাচের ৩ মিনিটেই দারুণ দুটি সুযোগ পায় আর্জেন্টিনা। কিন্তু গোল করতে ব‍্যর্থ হয় তারা। তবে, প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগিয়ে ৪ মিনিটেই গোল পায় আর্জেন্টিনা। বল ক্লিয়ার করতে গিয়ে কাতারের এক ডিফেন্ডার বল দিয়ে বসেন মার্তিনেসের পায়ে। নিচু শটে গোল করেন ইন্টার মিলানের ফরোয়ার্ড।

মেসির বাড়ানো বল ডি-বক্সে পেয়ে লক্ষ্যভ্রষ্ট শটে গোলের সুযোগ নষ্ট করেন ম্যাঞ্চেস্টার সিটির ফরোয়ার্ড আগুয়েরো। ৩৯ মিনিটে আরো দুবার সুযোগ নষ্ট করে আর্জেন্টিনার হতাশা বাড়ান মার্তিনেস। প্রথমার্ধের শেষ দিকে কাতার বিরতির ঠিক আগে সমতায় ফিরতে পারত। কিন্তু ডিফেন্ডার বাসামের ফ্রি-কিক পোস্টে লাগলে বেঁচে যায় আর্জেন্টিনা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

৬০ মিনিটে আবারও সুযোগ নষ্ট করে আর্জেন্টিনা শিবিরে। আগুয়েরোর নেওয়া শট ডিফেন্ডারের পায়ে লেগে বাইরে চলে যায়। ৭২ মিনিটে মেসি ফাঁকায় বল পেয়েও অবিশ্বাস্যভাবে সহজ সুযোগ নষ্ট করেন। এরপর ৮২ মিনিটে দিবালার পাস ধরে ব্যবধান দ্বিগুণ করেন আগুয়েরো।

কিন্তু দুই গোলের লিড পাওয়ার পরেও, উল্টে রেফারির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন পিজেল্লা। রেফারির শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হওয়াতে স্বস্তির দেখা মেলে আর্জেন্টিনার ডাগআউটে। সবমিলিয়ে কোপা আমেরিকায় একদিকে যখন সাম্বা-ম্যাজিক, অন্যদিকে তখন নীল-সাদা ঝড়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!