এখন পড়ছেন
হোম > রাজ্য > তিন বছর থমকে থাকার পর আড়াই হাজার মাদ্রাসা শিক্ষক পদে নিয়োগের প্রক্রিয়া শুরু

তিন বছর থমকে থাকার পর আড়াই হাজার মাদ্রাসা শিক্ষক পদে নিয়োগের প্রক্রিয়া শুরু

Priyo Bandhu Media


বিভিন্ন আইনি জটিলতার জটে আটকে থাকা মাদ্রাসা শিক্ষক নিয়োগের প্রক্রিয়া প্রায় তিন বছর বাদে পুনরায় শুরু হল। সুপ্রিম কোর্টের নির্দেশের ফলেই পুনরায় তা শুরু করা গেছে বলে জানা যাচ্ছে। ২০১৪ সালে লিখিত পরীক্ষা নেওয়া হয় প্রায় আড়াই হাজার পদের জন্য, কিন্তু তার পরেই এই নিয়গকে ঘিরে বিভিন্ন রকম মামলার জট শুরু হয়ে যায়। অবশেষে গতকাল মাদ্রাসা সার্ভিস কমিশনের মাধ্যমে সরকারি আর্থিক সাহায্যপ্রাপ্ত মাদ্রাসাগুলিতে শিক্ষক নিয়োগের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সার্ভিস কমিশন এক বিবৃতির মাধ্যমে জানিয়েছে, গতকাল রাতেই তাদের ওয়েবসাইটে চূড়ান্ত তালিকা প্রকাশিত হয়েছে। এই তালিকা থেকে নির্বাচিতদের নিয়োগের জন্য প্রক্রিয়া আগামী ২৬ শে জুন, মঙ্গলবার থেকে শুরু হবে। প্রসঙ্গত, সুপ্রিম কোর্টের রায় হাতে মিলতেই ২০১৪ সালে নেওয়া লিখিত পরীক্ষার ফল প্রকাশ করে ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হয়ে যায়। আগামী ২৬ তারিখ থেকে কাউন্সেলিং ও রেকমেন্ডশনের মাধ্যমে চূড়ান্ত নিয়োগ প্রক্রিয়া শুরু হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!