এখন পড়ছেন
হোম > জাতীয় > আপনার সারা জীবনের সঞ্চয় LIC কি ডুবতে বসেছে? সোশ্যাল মিডিয়ার প্রচার নিয়ে মুখ খুলল সংস্থা

আপনার সারা জীবনের সঞ্চয় LIC কি ডুবতে বসেছে? সোশ্যাল মিডিয়ার প্রচার নিয়ে মুখ খুলল সংস্থা

দেশের আকাশে অর্থনৈতিক মন্দার কালো মেঘ এখনো সরেনি। নিত্যদিন সমস্ত জিনিসের দাম ক্রমাগত বেড়েই চলেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম আকাশছোঁয়া। রাজ্যের প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় অর্থমন্ত্রী প্রায় প্রতিদিনই বিভিন্ন ভাবে এই বেহাল অর্থনীতিকে সামাল দেওয়ার জন্য নানান প্রকল্পের কথা ঘোষণা করছেন। সম্প্রতি দেশের বিভিন্ন ব্যাংকের সংযুক্তিকরণ ঘটেছে। আর তারপরেই একটি খবর উঠে আসে শিরোনামে। যেটি হল জীবন বীমা নিগম এবার বন্ধ হতে চলেছে। খবরটি সামনে আসার পরেই পলিসি হোল্ডাররা চিন্তায় পড়ে যান। এবার সেই নিয়ে লাইফ ইনস্যুরেন্স কোম্পানির তরফ থেকে ঘটনার সত্যতা জানানো হয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়া খবর ছড়ায় যে, লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির আর্থিক অবস্থা অত্যন্ত খারাপ হয়ে পড়েছে। এবং যে কারণে তাঁরা বন্ধ হতে চলেছে। বুধবার লাইফ ইন্সুরেন্স কোম্পানির তরফ থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়েছে, এই খবরটি সম্পূর্ণ ভুয়ো। এলআইসিকে নিয়ে সম্পূর্ণ ভ্রান্ত খবর ছড়ানো হচ্ছে সংস্থার তরফ থেকে। নিশ্চিত করা হয়েছে পলিসি হোল্ডারদের। তাঁদের টাকা সুরক্ষিত আছে বলে জানানো হয়েছে। এই মুহূর্তে সংস্থাটি কোন আর্থিক বেকায়দায় পড়েনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি খবর আসে, এলআইসি তে যারা টাকা বিনিয়োগ করেছেন তাদের টাকা ডুবতে বসেছে। কারণ এলআইসির আর্থিক অবস্থা চরম সংকটে। খবরটি নজরে আসার সাথে সাথে এলআইসি সংস্থা নড়েচড়ে বসেন। এবং এলআইসির তরফ থেকে স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়, সংস্থার আর্থিক অবস্থা সম্পূর্ণ ঠিক আছে। পলিসি হোল্ডারদের টাকা রীতিমত সুরক্ষিত। একটি ভুল খবর এর মাধ্যমে এলআইসি পলিসি হোল্ডারদের মধ্যে একটি আতঙ্ক ছড়িয়ে দেবার চেষ্টা চালানো হয়েছে বলে সংস্থার তরফে দাবি জানানো হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এখনো পর্যন্ত 2018-19 সালে পলিসি হোল্ডারদের সবথেকে বেশি 50 হাজার কোটি টাকার বোনাস দিয়েছে এলআইসি। গত 31 আগস্ট পর্যন্ত পলিসি মার্কেটে এলআইসির শেয়ার 72.84 শতাংশ থেকে বেড়ে দাঁড়িয়েছে 73.06%। অতএব ভ্রান্ত খবরে কান না দিয়ে এলআইসির উপরেই ভরসা রাখার কথা জানিয়েছে সংস্থা।

সমস্ত ঘটনাটি পর্যবেক্ষণ করে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, কেউ বা কারা ইচ্ছাকৃতভাবেই দেশের অর্থনৈতিক মন্দার সুযোগ নিয়ে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে এলআইসির পলিসি হোল্ডারদের বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনাটি নিয়ে রীতিমত চিন্তিত জীবন বীমা নিগম পরিষদ। তাঁদের তরফ থেকে এই ঘটনাটির ওপর কড়া নজর রাখা হয়েছে। তাঁরা নিশ্চিত করেছেন তাঁদের পলিসি হোল্ডারদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!