এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > তৃণমূল কংগ্রেস থেকে বহিস্কৃত হয়েই বড়সড় ‘অফার’ পেলেন অনুপম হাজরা

তৃণমূল কংগ্রেস থেকে বহিস্কৃত হয়েই বড়সড় ‘অফার’ পেলেন অনুপম হাজরা

তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ রীতিমত বিস্ফোরক অভিযোগ তুলে দল ছাড়ার পরেই তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানিয়ে দেন যে সেদিন সকালেই নাকি সৌমিত্রবাবুকে দল থেকে বহিস্কার করা হয়েছে। দলীয় সাংসদকে দল থেকে বহিস্কার করা হল – অথচ তা নিয়ে কোনো প্রেস-মিট বা প্রেস-বিজ্ঞপ্তি হল না! এই নিয়ে যখন ফিসফাস – ঠিক তখনই নিজের ট্যুইটার হ্যান্ডেলে সৌমিত্রবাবুর উদ্দেশ্যে বিশেষ বার্তা দেন বোলপুরের সাংসদ অনুপম হাজরা।

বরাবরই সোজা কথা সোজা ভাবে বলে বিতর্ক বাড়ানো এই সাংসদ সেদিন নিজের ট্যুইটারে লেখেন, তিনি নাকি গত সাড়ে চার বছর ধরে নিজের কেন্দ্রেই ‘রাজনৈতিক হ্যান্ডিক্যাপড’ হয়ে আছেন – তা সত্বেও তিনি দল ছাড়েননি। আর সৌমিত্র খাঁ দল ছেড়ে দিলেন এইভাবে? বিস্ময়ের এই প্রশ্নের সাথেই অনুপমবাবু সৌমিত্রবাবুকে রাজনৈতিক ভবিষ্যতের জন্য ‘শুভেচ্ছা’ জানান। আর এরপরেই, কালবিলম্ব না করে পার্থবাবু অনুপমবাবুকেও দল থেকে ‘দলবিরোধী’ কাজের জন্য বহিস্কার করেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এরপরেই, অনুপমবাবু প্রশ্ন তোলেন তিনি সারদা বা নারদ কেলেঙ্কারিতে যুক্ত নন, তাঁর নামে তোলাবাজি বা অন্য কোন আর্থিক দুর্নীতির কোনো অভিযোগ নেই – তাহলে তিনি ঠিক কি দলবিরোধী কাজ করেছেন? আর, রাজ্যের শাসকদলের এহেন সিদ্ধান্তের পরে জল্পনা ওঠে বন্ধু সৌমিত্র খাঁয়ের দেখানো পথেই অনুপম হাজরাও নাকি গেরুয়া শিবিরে যোগদান করতে পারেন। এই জল্পনা আরও গতি পায়, যখন গত ১১ ই জানুয়ারী ট্যুইট করে জানান – তৃণমূল কংগ্রেস থেকে বহিস্কৃত হওয়ার পর বিগত ৪৮ ঘন্টায় তিনি সাড়ে সতেরো হাজারেরও বেশি ‘কনগ্র্যাচুলেশনস’ মেসেজ পেয়েছেন!

কিন্তু সেই রাজনৈতিক দলবদলের খবরের মাঝেই অনুপমবাবু জানালেন তিনি দেশকে প্রতিনিধিত্ব করার এক অনন্য সম্মান পেয়েছেন। আর আজ বোলপুরের সাংসদ নিজের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে জানিয়েছেন যে, আগামী ৭-১১ ফেব্রুয়ারী দক্ষিণ কোরিয়ার সিওলে ইউনিভার্সাল পিস ফেডারেশনের তরফে পৃথিবীর বিভিন্ন দেশের সাংসদ, ধর্মীয় নেতা, মহিলা আন্দোলনের নেতা ও সমাজের গুণীজন নিয়ে একটি শান্তি বৈঠক হতে চলেছে। সেখানে অনুপমবাবুকে ভারতের প্রতিনিধিত্ব করার আহ্বান জানানো হয়েছে। ফলে, নিজের ব্যক্তিগত জীবনে ডামাডোল চললেও – এক অনন্য সম্মানের মুখোমুখি বাংলার এই অধ্যাপক সাংসদ।

বোলপুর লোকসভা কেন্দ্রের সাংসদ অনুপম হাজরার শান্তি বৈঠকে যোগ দেওয়ার আমন্ত্রণপত্র।
আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!