এখন পড়ছেন
হোম > রাজ্য > অনুব্রতর ‘‘ওটা একটা ননসেন্স!” -এর জবাব দিলেন অনুপম

অনুব্রতর ‘‘ওটা একটা ননসেন্স!” -এর জবাব দিলেন অনুপম

তৃণমূল সাংসদ অনুপম হাজরা কয়েকদিন আগেই ভারতী ঘোষকে নিয়ে তাঁর ফেসবুকে মন্তব্য করে জল্পনা বাড়িয়েছিলেন এবার মোহনদাস করমচাঁদ গান্ধীকে নিয়ে ফেসবুকে বির্তকিত মন্তব্য করে ফের একবার সংবাদ শিরোনামে। বীরভূম জেলা তৃণমূলের একটা বড় অংশ ক্ষুব্ধ তাঁর উপরে। এই নিয়ে অনুব্রত মন্ডল বললেন,‘‘ওটা একটা ননসেন্স! ওটা একটা আস্ত পাগল! কোনও ভ্যালু নেই। নিন্দা করতেও লজ্জা হচ্ছে।’’পাশাপাশি তিনি যায় জানান যে,অনুপম যা করছেন, তাতে দলেরই ক্ষতি হচ্ছে তাই উনি না থাকলেই মঙ্গল। এবার অনুব্রতবাবুর মন্তব্যের জবাব দিলেন অনুপমবাবু। এদিন তিনি তাঁর ফেসবুক পোস্ট -এ  :-

 

এই 👇🏻 বিশেষ comment’এর জন্য কেষ্টকাকু’কে বিশেষ ধন্যবাদ জানাই…!!!
…তুমি ঠিক’ই বলেছো …কারন গত ৪ বছর ধরে, যার না আছে কোনো তোলাবাজি বা কোনো জালিয়াতি বা কোনো কেলেঙ্কারি বা কোনো গুণ্ডামি’র record…..শুধুমাত্র দিদিভাই’এর সততা’র আদর্শ অক্ষরে-অক্ষরে পালন করা,স্পষ্টবাদিতা আর তোমার সংগে “adjust” না করতে পারা’র আক্ষেপ – যার একমাত্র রাজনৈতিক সম্বল… …এরকম মানুষ’এর ভ্যালু না থাকাটাই স্বাভাবিক…!!!
…কারন বর্তমান রাজনীতি’তে শুধুমাত্র সততা, শিক্ষা, স্পষ্টবাদিতা আর নীতিবোধ নিয়ে ভদ্র হয়ে না থেকে – ক্ষমতায় থেকে যদি একটু নিয়ম না ভাঙলাম, ক্ষমতা কারনে-অকারনে জাহির না করতে পারলাম বা ক্ষমতা’র ঔদ্ধত্য’ই না দ্যাখাতে পারলাম…তাহলে আর “নেতা” হলাম কিসের…!!!???
যাইহোক, দিদিভাই’এর কাছে তোমার value চিরস্থায়ী হোক – এই কামনা করি আর আমি তোমার দেওয়া ‘non-sense’ ‘value’ তেই খুশি !!!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!