এখন পড়ছেন
হোম > রাজ্য > অনুব্রত গড়ে তুলকালাম দুই গোষ্ঠীর মধ্যে, মুখ বাঁচাতেই কি ‘বহিষ্কারের’ তত্ত্ব?

অনুব্রত গড়ে তুলকালাম দুই গোষ্ঠীর মধ্যে, মুখ বাঁচাতেই কি ‘বহিষ্কারের’ তত্ত্ব?

এবার অনুব্রত গড়ে গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠলো। বীরভূমের সিউড়ি থানার ধনঞ্জয়বাটী গ্রামে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের এক কর্মীর বাসভবনে দলেরই অন্য এক গোষ্ঠী আক্রমন করেছে বলে অভিযোগ। জানা যাচ্ছে বাড়ির মালিক মহম্মদ ইব্রাহিম ঐ ঘটনায় অত্যন্ত ভয় পেয়ে নিজের বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন। এদিন মহম্মদ ইব্রাহিম’র ছেলে শেখ আবু তাহেরের আনা অভিযোগের ভিত্তিতে জানা গেলো, ঈদের দিন গ্রামে একটি সেতু নির্মানকে কেন্দ্র করে বিবাদের সূত্রপাত হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই ঘটনার প্রতিবাদ করায়ই মূলতঃ তৃণমূল কংগ্রেস কর্মী মহম্মদ ইব্রাহিম দলেরই অপর একটি গোষ্ঠীর ক্ষোভের মুখে পড়েন। আরও জানা যাচ্ছে এদিন গভীর রাতে দলের অপর গোষ্ঠীর কর্মীরা তাঁদের বাড়িতে আচমকাই চড়াও হয়ে ভাঙচুড় চালায়। এমনকি বাড়ির সামনে থাকা খড়ের পালুই-এ অগ্নি সংযোগ করে । একটি গাড়িকেও একই ভাবে অগ্নি সংযোগের চেষ্টা করে আক্রমনকারী দুষ্কৃতিরা। স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান মুজিবুর রহমান অবশ্য গোটা ঘটনার সত্যতা মানতে নারাজ।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে। 

পঞ্চায়েত উপপ্রধান পাল্টা অভিযোগ করে জানালেন , তৃণমূল কংগ্রেস দল এবং দলীয় কর্মীদের বদনাম করার জন্যেই অভিযোগকারী মহম্মদ ইব্রাহিম এবং তাঁর পুত্র শেখ আবু তাহের নিজেরা নিজেদের বাড়ি এবং খড়ের পালুয়ে অগ্নি সংযোগ করেছে । প্রসঙ্গত মহম্মদ ইব্রাহিম একদা তৃণমূল কংগ্রেস কর্মী হলেও তাঁর বিরুদ্ধে অনেক অভিযোগ ওঠায় দল থেকে তাঁর দলীয় সদস্য পদ খারিজ করে দেওয়া হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!