এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > অনুব্রত-গড়ে শিক্ষক দিবসের অনুষ্ঠানে চটুল নাচ ছাত্র-ছাত্রীদের, সমালোচনার ঝড় রাজ্য জুড়ে

অনুব্রত-গড়ে শিক্ষক দিবসের অনুষ্ঠানে চটুল নাচ ছাত্র-ছাত্রীদের, সমালোচনার ঝড় রাজ্য জুড়ে

সম্প্রতি 28 আগষ্টে  দলের ছাত্র সংগঠনের প্রতিষ্টা দিবসের মঞ্চ থেকে দলীয় ছাত্র নেতাদের অসামাজিক কার্যকলাপ থেকে সরে আসার নির্দেশ দিয়েছেন খোদ তৃনমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মত তৃনমূলের শীর্ষনেতৃত্ব। কিন্তু এরপরেও দলীয় ছাত্র সংগঠন যে নিজের আগের জায়গা থেকে এক পাও সরেনি তা ফের প্রমান হয়ে গেল তৃনমূল ছাত্র পরিষদ পরিচালিত বীরভূমের লাভপুরের শম্ভুনাথ কলেজের 5 তারিখের শিক্ষক দিবসের অনুষ্টানে।

সূত্রের খবর, এদিনের অনুষ্টানে প্রথমে দরিদ্র ছাত্রছাত্রীদের পুস্তক বিতরন এবং শিক্ষক শ্রদ্ধা জ্ঞাপন অনুষ্টান অনুষ্টিত হয়। যেখানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ নিশীথনাথ চক্রবর্তী সহ অন্যান্য অধ্যাপকেরা। অভিযোগ, এরপরেই তৃনমূল ছাত্র পরিষদের একদল কর্মী হিন্দি গানের সঙ্গে মত্ত অবস্থায় নাচতে শুরু করে। কেন শিক্ষক দিবসের অনুষ্টানে দলীয় ছাত্র নেতাদের এহেন মত্ত নাচ?

এই প্রসঙ্গে ব্লক তৃনমূলের সভাপতি তরুন চক্রবর্তী বলেন, “অত্যন্ত নিন্দনীয় ঘটনা। দলের ছাত্র নেতাদের কাছে বিষয়টি জানতে চেয়েছি।” এদিকে এই নাচের দৃশ্য সোশাল মিডিয়াতে ভাইরাল হলেও সেই ভিডিওতে তাঁদের কোনো কর্মীকে দেখা যায়নি বলে কার্যত দায় ঝেড়ে ফেলেন বীরভূম জেলা তৃনমূল ছাত্র পরিষদের সভাপতি সুরঞ্জন চট্টোপাধ্যায়।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে এই ঘটনায় তৃনমূলের বিরুদ্ধে সরব হয়েছে সিপিএমও। এ প্রসঙ্গে তাঁদের ছাত্র সংগঠন এসএফআইয়ের জেলা সম্পাদক রুদ্রদেব বর্মন বলেন, “ওরাই কলেজের সংস্কৃতি নষ্ট করে।” তবে এই পুরো ঘটনায় ইতি টেনে পুরো বিষয়টি খতিয়ে দেখার পরামর্শ দিয়েছেন লাভপুরের শম্ভুনাথ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নিশীথনাথ চক্রবর্তী। সব মিলিয়ে এবার মত্ত অবস্থায় নাচের বিতর্কে ফের শিরোনামে উঠে আসল শাসকদলের ছাত্র সংগঠন তৃনমূল ছাত্র পরিষদ।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!