এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > দিদির অন্যতম সেরা সৈনিক যে তিনিই বিজেপির ঘরে ভাঙ্গন ধরিয়ে ফের প্রমান অনুব্রতর

দিদির অন্যতম সেরা সৈনিক যে তিনিই বিজেপির ঘরে ভাঙ্গন ধরিয়ে ফের প্রমান অনুব্রতর

লোকসভা ভোটের পর থেকে ‘ঘর ভাঙা’র পর্ব ক্রমশ দীর্ঘ হচ্ছে তৃণমূল শিবিরে। প্রায় প্রতিদিনই জোড়াফুল ছেড়ে পদ্মে যোগাদান করছেন দলের নেতা কর্মীরা। এই ধারাবাহিক ভাঙনের বিরুদ্ধে দাঁড়িয়ে উলটপুরান ঘটালেন বীরভূম তৃণমূল কংগ্রেসের অবিসংবাদিত নেতা অনুব্রত মণ্ডল। অনুব্রত ম‍্যাজিকের জোরে বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরলেন সহস্রাধিক নেতা-কর্মী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

গতকাল বর্ধমানের আউশগ্রামে তৃণমূলের একটি কর্মীসভার আয়োজন করা হয়েছিল। বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত বর্ধমানের আউশগ্রামেরও সংগঠন দেখেন। এই সভাতেই বিজেপি, সিপিএম ছেড়ে আসা প্রায় ১৬০০ নেতা-কর্মী যোগ দিলেন তৃণমূলে। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন অনুব্রত মণ্ডল।এর মধ‍্যে বিশেষ উল্লেখ্য ছিল স্থানীয় সিপিএমের পরিচিত নেতা মনোহর রুজের তৃণমূলে যোগদান।

রাজ্যজুড়ে তৃণমূলের রক্তক্ষরণ সামলে কালকের এই পাল্টা দলবদল শাসক দলকে অনেকটাই স্বস্তি দিল। যখন সারা রাজ‍্য জুড়ে তৃণমূল ভেঙ্গে বিজেপির শক্তিবৃদ্ধি একটা ট্রেন্ড হয়ে উঠেছে তখন বিজেপি ও সিপিএমকে ভেঙে পাল্টা নিজের প্রভাব বোঝালেন অনুব্রত মণ্ডল।আর এইভাবে বিজেপির ঘর ভাঙার ফলে তিনি ফের প্রমান করলেন যে দিদি এই কারণেই তাঁর উপর এত আস্থা রাখেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!