এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > অনুব্রত মন্ডলের মুখে এবার ‘শান্তির’ বাণী

অনুব্রত মন্ডলের মুখে এবার ‘শান্তির’ বাণী

আগামী ২ রা ডিসেম্বর নবী দিবসে উপলক্ষ্যে গত বুধবার দলের সব কটি ব্লক সভাপতি ও সংখ্যালঘু সেলের ব্লক সভাপতিদের নিয়ে বোলপুরে দলীয় কার্যালয়ে একটি বৈঠক করেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেখানে তিনি জেলায় শান্তিশৃঙ্খলা বজায় রাখার ডাক দিয়ে নিজস্ব দলকর্মীদের সতর্ক করে বলেন, একটি দল অশান্তি সৃষ্টি করতে পারে, সেই বিষয়ে সাবধান।
ওই বৈঠকে অনুব্রত মন্ডল ছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায়, সভাধিপতি বিকাশ রায়চৌধুরী, জেলা সংখ্যালঘু সভাপতি নুরুল হুসেন সহ সংখ্যালঘু সেলের ব্লক সভাপতিরা। প্রসঙ্গত, গত নবী দিবসে মল্লারপুরে একটি গণ্ডগোল হয়েছিল, সেই ঘটনারই যাতে এই বার পুনরাবৃত্তি না হয় তার জন্যই আগাম একটি বৈঠক করেন অনুব্রত। এই বৈঠকে পরোক্ষভাবে বিজেপি দল থেকে কর্মীদের সতর্ক থাকার মন্তব্য করেন তিনি। একই সঙ্গে তিনি ঘোষণা করেন বোলপুর, সিউড়ি ও রামপুরহাট মহকুমায় তিনটে জনসভা করবেন। তারপরেই রামপুরহাটে একটি সংখ্যালঘু জনসভা ও বোলপুরে একটি ব্রাহ্মণদের নিয়ে জনসভা করবেন।
যে অনুব্রত মন্ডলের ‘বাণীতে’ বারবার উত্তপ্ত হয়েছে বঙ্গের রাজনীতি, তিনিই এদিন জানান, গতবার মল্লারপুরে একটা ভুল বোঝাবুঝি নিয়ে ছোট ঝামেলা হয়েছিল। এ বার যাতে তেমনটা না হয়, সেটা নিশ্চিত করতেই আমরা বৈঠক করলাম। কোনও ধর্ম নিয়ে ঝামেলা হলে বেদনা হয়। একটা দল অবশ্য ঝামেলা করার চেষ্টা করবে, এটা সবাই জানে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!