এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লোকসভা নির্বাচনের আগে আরও বড় দায়িত্ত্ব অনুব্রত মন্ডলের কাঁধে – জানুন বিস্তারিত

লোকসভা নির্বাচনের আগে আরও বড় দায়িত্ত্ব অনুব্রত মন্ডলের কাঁধে – জানুন বিস্তারিত

রাজ্য রাজনীতিতে কোনো জনপ্রতিনিধি না হয়েও সব সময়েই যিনি খবরের শিরোনামে থাকেন তিনি আর কেউ নন, বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মন্ডল। কিছুদিন আগেও যিনি বিখ্যাত ছিলেন – পুলিশের উপর বোমা মারার নিদান দিয়ে, বা বিরোধীদের গুড়-বাতাসা বা ঢাকের চরাম চরাম বোলের জন্য। পঞ্চায়েত নির্বাচন থেকে অবশ্য উনি বিশেষ পরিচিত হয়ে যান – রাস্তায় উন্নয়ন দাঁড় করিয়ে রাখার জন্য।

কিন্তু, সেসব পিছনে ফেলে আপাতত অনুব্রতবাবুর মুখে ‘গান্ধীগিরি’ – প্রতিটি দলীয় সভায় দলীয় কর্মীদের কড়া নিদান দিচ্ছেন সাধারণ মানুষের সঙ্গে ভালো ব্যবহার করা বা চা খাওয়ানোর। আর কোনো দলীয় নেতা-কর্মীর নামে গরীব মানুষের টাকা মারার বা তোলাবাজির অভিযোগ পেলে – সোজা জেলে ঢুকিয়ে দেওয়ার হুমকিও দিচ্ছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আসন্ন লোকসভা নির্বাচনে এহেন ‘পরিবর্তিত’ অনুব্রত মন্ডলের উপরেই যে অনেকাংশে নির্ভর করতে চলেছেন তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় – তা আবারো প্রমাণিত হয়ে গেল। লোকসভা নির্বাচনের আগে আরও দায়িত্ত্ব বৃদ্ধি হল তাঁর। ইতিমধ্যেই বীরভূম জেলার পাশাপাশি পূর্ব ও পশ্চিম বর্ধমান এবং বাঁকুড়া জেলা সামলানোর দায়িত্ত্ব তাঁর। এমনকি ‘অতিরিক্ত’ অশান্ত বলে পরিচিত পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের ‘বিশেষ’ দায়িত্বও তাঁকেই দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এত কিছুর পরেও নদীয়া জেলার একাংশেরও দায়িত্বও এবার পড়তে চলেছে তাঁর কাঁধেই। এমনিতেই নদীয়া জেলার দায়িত্ত্ব আছে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের উপর। তার উপর কিছুদিন আগেই শুভেন্দু অধিকারীকেও দেওয়া হয়েছে এই জেলার দায়িত্ত্ব। কিন্তু, তাতেও আটকানো যাচ্ছে না বিজেপির বাড়বাড়ন্ত – আর তাই অবশেষে ‘মুশকিল আসন’ অনুব্রত মন্ডলের উপরেই ভরসা রাখতে চলেছেন দলনেত্রী বলে জানা গেছে।

Top
error: Content is protected !!