এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > ফের রক্তাক্ত অনুব্রতর গড়,গুলিবিদ্ধ তৃণমূল কংগ্রেস নেতার ছেলে, তবে কি প্রতিপত্তি কমছে বীরভূমের কেষ্টর? উঠছে প্রশ্ন

ফের রক্তাক্ত অনুব্রতর গড়,গুলিবিদ্ধ তৃণমূল কংগ্রেস নেতার ছেলে, তবে কি প্রতিপত্তি কমছে বীরভূমের কেষ্টর? উঠছে প্রশ্ন

এই রাজ্যে বীরভূম পে সর্বদায় খবরের শিরোনামে থাকতো। তার মূল কারণ ছিল জেলা সভাপতি অনুব্রত মন্ডলের বিতর্কিত মন্তব্য। সেই ধারা অব্যাহত থাকলেও বর্তমানে কয়েকদিন ধরে বীরভূম খবরের শিরোনামে অন্য নানা কারণে.সে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বই হোক কিংবা বিজেপিকর্মীদের মারধর বা দলের কর্মীদের উপর দুষ্কৃতী হামলা এইসব।

আর এদিন তেমনি এক কারণে বীরভূম খবরের শিরোনামে এল। জানা যাচ্ছে বীরভূম জেলার দুবরাজপুরে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস নেতা ও দুবরাজপুর পুরসভার বিদায়ী চেয়ারম্যান পীযুষ পাণ্ডের ছেলে অর্ক পাণ্ডে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভরতি রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে দুবরাজপুরের স্টেডিয়াম পাড়া এলাকায় দুষ্কৃতিরা অর্কবাবুকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।গুলি লাগে বুকের বাঁ দিকে, সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। গুরুতর জখম অবস্থায় তাঁকে দুর্গাপুর মিশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

শেষ পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে যে, তাঁর শারিরিক অবস্থা খুব একটা ভাল নেই। জানা যাচ্ছে পুলিশ তদন্তে নেমেছে তবে এখনো দোষীদের ধরা যায়নি। তবে যেখানে অনুব্রত মণ্ডলের ভয়ে বাঘে গাড়িতে এক ঘটে জল খায় সেখানে দলীয় নেতার ছেলেকে গুলি করার সাহস করলো কে বা কারা? তবে কি প্রতিপত্তি কমছে বীরভূমের কেষ্টর? প্রশ্ন উঠছে রাজনৈতিকমহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!