এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > উন্নয়ন দাঁড় করিয়েও বিরোধীশূন্য পঞ্চায়েত হলো না, অনুব্রত মণ্ডলের দুর্গ বিজেপির দখলে

উন্নয়ন দাঁড় করিয়েও বিরোধীশূন্য পঞ্চায়েত হলো না, অনুব্রত মণ্ডলের দুর্গ বিজেপির দখলে

রাস্তায় উন্নয়ন দাঁড় করিয়েও বিরোধীশূন্য পঞ্চায়েত হলো না অনুব্রত গড়, অনুব্রত মণ্ডলের দুর্গ বিজেপির দখলে। পাঁকাহায়েতের সময় তৃণমূলের দাবি ছিল যে এবার বিরোধীশূন্য হবে পঞ্চায়েত। বাদ যাননি অনুব্রত মন্ডল ও। তিনিও দাবি করেছিলেন যে রাস্তায় উন্নয়ন দাঁড় করানো আছে আর তাই এবার বীরভুমও বিরোধীশূন্য হবে।

কিন্তু তা আর হলো না। অনুব্রত গড় নামে পরিচিত বীরভূমে এবার থাবা বসাল বিজেপি। ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের মল্লারপুর ১ নম্বর পঞ্চায়েতে বোর্ড গঠন করল বিজেপি।জানা যাচ্ছে ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের মল্লারপুর ১ নম্বর পঞ্চায়েতে বিজেপি ৯টি ও তৃণমূল ৪টি আসন জিতেছে। আর সেই মতো আজ বোর্ড গঠন করলো বিজেপি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

যদিও বিজেপি দাবি তুলেছে যে তৃণমূল তাদের জয়ী প্রার্থীকে দলে টানার চেষ্টা করেছিল কিন্তু সক্ষম হয়নি। এই নিয়ে জেলা সভাপতি রামকৃষ্ণ রায় বলেন, যে কয়েকটি জায়গায় ভোট হয়েছে আমরা ভালো ফল করেছি। এই ভয়েই তৃণমূল সন্ত্রাস করে সব জায়গায় ভোট করতে দেয়নি। অন্যদিকে পঞ্চায়েত দখল নেওয়ার পরেই আবির খেলায় মাতে বিজেপি কর্মী-সমর্থকরা।মল্লারপুর ১ নম্বর পঞ্চায়েত তৃণমূলের হাতছাড়া হওয়া নিয়ে কোনো মন্তব্য করেননি অনুব্রতবাবু। তিনি শুধু জানান যে জেলায় তৃণমূল ভালো ফল করেছে। এবার পঞ্চায়েতগুলিতে উন্নয়নের কাজ শুরু হবে।অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিজেপি নেতার দাবি যে এইভাবে উন্নয়ন দাঁড় করিয়ে জেতা যায় না.এটা তার প্রমান।

Top
error: Content is protected !!