এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > এবার অনুব্রতর বাড়িতে বিজেপির অনুপম, খেলেন মাছ-ভাত, জল্পনা চরমে

এবার অনুব্রতর বাড়িতে বিজেপির অনুপম, খেলেন মাছ-ভাত, জল্পনা চরমে

পাঁচ বছর আগে এরকমই চিত্র দেখা যেত। আর এবার দুই দলে চলে যাওয়া একে অপরের বিরোধী হিসেবে পরিচিত দুজনে একসাথে এক টেবিলে বসে খেলেন। একজন বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডল, আর অপরজন বোলপুর লোকসভা কেন্দ্রের বিদায়ী তৃণমূল সাংসদ তথা বর্তমানে যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরা।

সূত্রের খবর, আজ যখন চতুর্থ দফার ভোটকে ঘিরে সরগরম রাজ্য রাজনীতি, ঠিক তখনই বীরভূমে ভোট দিতে এসে অনুব্রত মণ্ডলকে ফোন করেন বিজেপির অনুপম হাজরা। আর তারপরই সটান তিনি সেই অনুব্রত মণ্ডলের বাড়িতে চলে যান। আর এরপরই অনুব্রতবাবুর পায়ে হাত দিয়ে প্রণাম করে একসাথে বসে মাছের ঝোল এবং পোস্ত দিয়ে ভাত খান অনুব্রত মণ্ডল এবং অনুপম হাজরা। আর এই ঘটনা নিয়েই এখন সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি।

রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশের প্রশ্ন, গত 2014 সালের লোকসভা নির্বাচনে এই বোলপুর লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে জয়লাভ করেন অনুপম হাজরা। আর তারপর থেকেই দলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে ক্রমশ দূরত্ব বাড়তে থাকে তার। এমনকি সম্প্রতি লোকসভা নির্বাচনের আগে তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করেন তিনি। বর্তমানে তিনি যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। আর এহেন একটা পরিস্থিতিতে সেই অনুপম হাজরা বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করতে আসলেন কেন?

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তাহলে কি তিনি ফের বিজেপি ত্যাগ করে তৃণমূলে আসতে চলেছেন? অনেকে বলছেন, সম্প্রতি দলীয় কর্মীদের একাংশকে “অপদার্থ” বলে বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অনুপম হাজরা। যদিও এই কথা সরাসরি অস্বীকার করেন তিনি। তিনি বলেননি সংবাদমাধ্যম ভুল লিখেছে বলেও দাবি করেন।আর সেই অনুপম বাবু এদিন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করতে আসায় তার দল বদলের জল্পনা উসকে যেতে শুরু করেছে। কেন তিনি হঠাৎ অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করতে এলেন?

এদিন এই প্রসঙ্গে অনুপম হাজরা বলেন, “বীরভূমের অনুব্রত মণ্ডলই শেষ কথা। তাই কাকার কাছে এসেছি।” অন্যদিকে পাল্টা স্নেহের সুরে জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেন, “ও বোকামি করেছে। এবার ওকেই প্রার্থী করতাম। যদি দলে আসতে চায় তাহলে দলে নেব।” কিন্তু সত্যিই কি তাহলে ফের দলবদল করতে চলেছেন অনুপম হাজরা? এখন এই প্রশ্নটাই ঘোরাফেরা করছে বঙ্গ রাজনীতির আকাশে বাতাসে। যদিও বিজেপি কর্মীদের দাবি করা হয়েছে যে অনুব্রত মণ্ডলকে কাকা বলতেন আর সদ্য অনুব্রতবাবু মা হারা হয়েছেন তাই এই সৌজ্জন সাক্ষাৎ করেছেন অনুপমবাবু। কিন্তু এই ব্যাখ্যা মানতে নারাজ তৃণমূল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!