এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > অনুব্রতকে কড়া টক্কর দিতে আসরে বিজেপি, নয়া দাওয়াই এর সন্ধান

অনুব্রতকে কড়া টক্কর দিতে আসরে বিজেপি, নয়া দাওয়াই এর সন্ধান



বীরভূমে তার দাপটে বাঘে গরুতে একঘাটে জল খেত। তিনি কিছু বললে দলের মধ্যে তো দূর অস্ত, বিরোধীদের তরফ থেকে পাল্টা কিছু বলার সাহস দেখাতেন না কেউই। এবার সেই বীরভূম জেলা তৃনমূলের সভাপতি অনুব্রতর মন্ডলের সাথে টক্কর শুরু করে দিল বিজেপি।

প্রসঙ্গত উল্লেখ্য, বিভিন্ন সময় একের পর এক বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছিলেন বীরভূমের তৃনমূল সভাপতি। কখনও পুলিশকে বোম মারা তো কখনও বিরোধীদের গুড় বাতাসা খাওয়ানো-হুঙ্কার ছেড়ে তিনি বুঝিয়ে দিয়েছিলেন যে বীরভূমের মাটিতে তাঁর বিকল্প নেই। কিন্তু এবার সেই বিকল্পই মাথা চাড়া দিয়ে দাড়াল অনুব্রত মন্ডলের বিরুদ্ধে।

সূত্রের খবর, সম্প্রতি আরও একটি বিতর্কিত মন্তব্য করে এই অনুব্রত মন্ডল বলেন, “রেডি থাকুন, অনুর্বর জমিকে যেমন পাচনের বাড়ি দিয়ে উর্বর করে তোলা হয় ঠিক তেমনই বীরভূমের মাটিতেও সেই প্রক্রিয়া শুরু হবে। কোনোও অনুর্বর জমি ফেলে রাখা হবে।” আসলে এইকথা তিনি বিরোধীদের উদ্দেশ্যে বলে তৃনমূলের ভিত যে সমস্ত জায়গায় দুর্বল সেইসমস্ত জায়গায় সংগঠন বাড়ানোর নির্দেশ দিলেন দলীয় কর্মীদের।

আর অনুব্রত মন্ডলের এহেন মন্তব্যের পরেই পাল্টা তাঁর উদ্দেশ্যেই হুমকি দিয়ে বীরভূম জেলার বিজেপি সভাপতি রামকৃষ্ন রায় বলেন, “অনুব্রতবাবু তো পাচনের বাড়ি দেখবেন। আমাদের কর্মীরা কিন্তু ডাঙ হাতে চাষ করতে যান। কেননা সেই ডাঙ দিয়ে সাপ খোপ মারা যায়। তাই আপনারা পাচনের বাড়ি মারলে আমাদের কর্মীরা ডাঙেই জবাব দেবে।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এখানে অনেকেই মনে করছেন যে, তাহলে কি তৃনমূল কর্মীদের সাপের সাথে তুলনা করলেন বীরভূমের বিজেপি সভাপতি? রাজনৈতিক মহলের মতে, একেই বলে শেয়ানে শেয়ানে লড়াই। কিন্তু তৃনমূলের এই পাচনের বাড়ি আর বিজেপির এই ডাঙের প্রস্তুতি ঠিক কারনে সেই 2019 এর লোকসভায় বীরভূমের দুটি লোকসভা কেন্দ্রে ঠিক কাদের বিজয়পতাকা ওড়ে সেদিকেই নজড় সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!