এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শঙ্কুর হাত ধরে বিসিপির আবার মহাচমক! বিপ্লবের পর এবার মমতা-ঘনিষ্ঠ হেভিওয়েট অভিনেত্রীর যোগ

শঙ্কুর হাত ধরে বিসিপির আবার মহাচমক! বিপ্লবের পর এবার মমতা-ঘনিষ্ঠ হেভিওয়েট অভিনেত্রীর যোগ


প্রিয় বন্ধু মিডিয়া এক্সক্লুসিভ – টালিগঞ্জ ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে দীর্ঘদিন ধরেই অভিযোগ চলছে, সেখানে নাকি রাজ্যের এক হেভিওয়েট মন্ত্রী ও তাঁর ভাইয়ের দাপটে কেউ সুষ্ঠুভাবে কাজ করতে পারছেন না। সিন্ডিকেটরাজ এমনভাবে নাকি গলা টিপে ধরেছে ইন্ড্রাস্ট্রির যে সেখানে অভিনেতা-অভিনেত্রী, পরিচালক-প্রযোজক থেকে শুরু করে কলাকুশলী সকলেরই প্রাণ ওষ্ঠাগত। আর তাই আগামীদিনে বাংলার মসনদে বসার অভিপ্সা রাখা গেরুয়া শিবির – টলিপাড়ার এই সমস্যা সমাধানে ঐকান্তিক।

ফলে, দলের তরফে ও সঙ্ঘের তত্ত্বাবধানে টলিপাড়ার দায়িত্ব দেওয়া হয়েছে রন্তিদেব সেনগুপ্ত-শঙ্কুদেব পণ্ডাকে। আর দায়িত্ব নিয়েই শঙ্কুদেব পণ্ডা রীতিমত ঝড় তুলে দিয়েছেন টলিপাড়ায়। তাঁর হাত ধরে টালিগঞ্জ ইন্ড্রাস্ট্রিকে ‘বাঁচাতে’ আত্মপ্রকাশ করে বঙ্গীয় চলচ্চিত্র পরিষদ বা বিসিপি। যে সংগঠনের উপদেষ্টা মন্ডলীতে আছেন মুকুল রায় বা স্বপন দাসগুপ্তের মত হেভিওয়েট নেতা-সাংসদরা। যে সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের মত প্রখ্যাত অভিনেতার হাত ধরে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

আর, সংগঠনের আত্মপ্রকাশের কিছুদিনের মধ্যেই ঘোষিত বামপন্থী বিপ্লব চট্টোপাধ্যায়কে উপদেষ্টা মন্ডলীতে এনে আরও বড় চমক দেন শঙ্কুদেব পণ্ডা। কিন্তু, সেই চমকের রেশ কাটতে নান কাটতেই এবার আরও বড় চমক সামনে নিয়ে এলেন তিনি, তাঁর হাত ধরে এবার বিসিপির উপদেষ্টামন্ডলীতে থাকার জন্য সম্মতি জানালেন একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত, অতীত দিনের বিখ্যাত নায়িকা মাধবী মুখোপাধ্যায়। তিনি, ২০০৬ সালে তৃণমূলের টিকিটে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাও করেছিলেন।

আজ বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের তরফে মাধবীদেবীর বাড়িতে যান প্রখ্যাত পরিচালক তথা সংগঠনের সহ সভাপতি মিলন ভৌমিক। মাধবীদেবী মিলনবাবুর হাতেই সই করা সম্মতিপত্র তুলে দিয়ে জানান যে তিনি বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের উপদেষ্টামন্ডলীতে থাকতে চলেছেন। পরে, তিনি এক ভিসিও বার্তাও দেন এই উপলক্ষে। বিসিপিতে যোগ দিয়ে কি বলছেন মাধবীদেবী দেখে নিন নীচের ভিডিওতে –

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!