এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > দিল্লিতে মুকুল-ম্যাজিক অব্যাহত – তাঁর হাত ধরে বিজেপিতে যোগ দিলেন অভিষেক-ঘনিষ্ঠ যুবনেতা

দিল্লিতে মুকুল-ম্যাজিক অব্যাহত – তাঁর হাত ধরে বিজেপিতে যোগ দিলেন অভিষেক-ঘনিষ্ঠ যুবনেতা

মুকুল রায়ের দিল্লি সফর মানেই এখন রাজ্য-রাজনীতিতে জল্পনা – আবার শাসকদলের ঘর ভেঙে কাকে গেরুয়া শিবিরে নিয়ে এলেন। অল্প কিছুদিনের মধ্যেই তাঁর হাত ধরে বিজেপিতে এসেছেন তৃণমূল নেত্রীর ঘনিষ্ঠ বলে পরিচিত মৌসুমী চট্টোপাধ্যায় ও বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। এসেছেন বিষ্ণুপুরের তৃণমূল কংগ্রেস সাংসদ সৌমিত্র খাঁ বা মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ যুবনেতা শঙ্কুদেব পণ্ডা ও এক সময়ের প্রিয় আইপিএস ভারতী ঘোষ।

আর গতকাল, মুকুলবাবুর হাত ধরে বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের বর্তমান অঘোষিত দুনম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বন্ধু বলে রাজনৈতিক মহলে পরিচিত ও প্রাক্তন যুব-তৃণমূল নেতা নিশীথ প্রামানিক। কুচবিহারের জেলা রাজনীতিতে তিনি ডাকসাইটে যুবনেতা বলেই পরিচিত ছিলেন। এমনকি, তাঁর দাপটে কাঁপতেন ‘মাদারের’ নেতারাও বলে জল্পনা ছড়িয়েছিল। তার থেকেও বড় কথা, তাঁর দ্রুত উত্থান নাকি কপালে ভাঁজ ফেলে দিয়েছিল বর্তমান তৃণমূল সাংসদ পার্থপ্রতিম রায়ের বলে দাবি তাঁর অনুগামীদের।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এই জনপ্রিয় যুবনেতাকেই গত ডিসেম্বরে সাংসদ পার্থ প্রতিম রায় এক ফেসবুক পোস্টে বহিষ্কারের কথা জানিয়ে দেন – যা নিয়ে রীতিমত শোরগোল পরে যায় রাজ্য রাজ্যনীতিতে। বিভিন্ন সূত্র থেকে অভিযোগ উঠতে থাকে নিশীথ প্রামানিক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বন্ধু হিসাবে পরিচিত হলেও, আদতে তাঁর নির্দেশেই নাকি বহিস্কৃত হন। খুব অল্প কথার মানুষ হিসাবে জেলাতে পরিচিত নিশীথ প্রামানিকের রাজনৈতিক উত্থান দিনহাটা থেকে।

তবে খুব দ্রুতই নাকি তিনি নিজের রাজনৈতিক দক্ষতায় গোটা জেলাতেই প্রভাব বিস্তার করেন – যা নাকি অনেক হেভিওয়েট শাসকদলের নেতার কাছেই চক্ষুশূল হয়ে উঠেছিল বলে তাঁর অনুগামীদের দাবি। এমনকি, নিশীথ প্রামানিকের উত্থানে নাকি হেভিওয়েট মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের অনুগামীদেরও ঘুম উড়ে গিয়েছিল বলে দাবি উঠেছে বিভিন্ন মহল থেকে। আর সেই দাপুটে প্রাকটিব তৃণমূল যুব নেতাই এবার মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে। এমনকি, কুচবিহারের সাম্ভাব্য বিজেপি প্রার্থী হিসাবেও তাঁর নাম নিয়ে জল্পনাও উঠতে শুরু করে দিয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!