এখন পড়ছেন
হোম > জাতীয় > ধোনি-কপিল-গম্ভীরের পর এবার বিজেপির প্রার্থী হিসেবে জোরালো হল বিশ্বকাপ জয়ী এই ক্রিকেট মহাতারকার নাম

ধোনি-কপিল-গম্ভীরের পর এবার বিজেপির প্রার্থী হিসেবে জোরালো হল বিশ্বকাপ জয়ী এই ক্রিকেট মহাতারকার নাম

Priyo Bandhu Media


দেখতে দেখতে এসে গেল আরেকটা লোকসভা সাধারণ নির্বাচন – আর, লোকসভার আগে প্রায় সমাজের প্রতিটি ক্ষেত্র থেকেই বিভিন্ন মানুষের নাম রাজনীতিতে উঠে আসতে শুরু করেছে। সংস্কৃতিপ্রেমী মানুষজন থেকে শুরু করে ক্রীড়াবিদ – বিভিন্ন সময় বিভিন্ন গুণীজনের নাম রাজনীতির ক্ষেত্রতে উঠে আসায় তীব্র জল্পনার সৃষ্টি হয়েছে বিভিন্ন মহলে। এর আগে, ভারতের প্রখ্যাত ক্রিকেটার কপিল দেব, মহেন্দ্ৰ সিং ধোনি ও গৌতম গম্ভীরের নাম বিজেপি প্রার্থী হিসাবে ভেসে উঠেছিল।

আর কংগ্রেস থেকে বিজেপি – প্রায় প্রতিটি রাজনৈতিক দলে সমাজের বিশিষ্ট মানুষেরা যোগ দিচ্ছে বলে বিভিন্ন মহলে জল্পনা সৃষ্টি হচ্ছে বিভিন্ন হেভিওয়েটের নাম নিয়ে। এবার সেই তালিকায় নাম জুড়ল প্রখ্যাত ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগেরও। সূত্রের খবর, আসন্ন লোকসভা নির্বাচনে বাইশ গজে শাসন করা ও মারকাটারি ব্যাটসম্যান হিসেবে পরিচিত বীরেন্দ্র সেহবাগকে বিজেপির টিকিটে প্রার্থী করা হতে পারে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

হরিয়ানার রোহতাক আসনটিই এক্ষেত্রে প্রাথমিকভাবে বীরেন্দ্র সেহবাগের জন্য পছন্দ করে রেখেছে বিজেপি। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, প্রবল মোদী ঝড়েও এই রোহতাক আসনটি নিজেদের দখলে রাখতে পারেনি বিজেপি। কিন্তু এবার বিখ্যাত ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগকে এই আসনে দাঁড় করিয়ে সেখানে গেরুয়া ঝড় তুলতে চাইছে বিজেপি।

তবে সত্যিই তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা সেই ব্যাপারে এখনও কোনো রকম সবুজ সংকেত পাওয়া যায়নি সেই বীরেন্দ্র সেওয়াগের কাছ থেকে। এই নিয়ে মুখে কুলুপ এঁটেছে গেরুয়া শিবিরও, তবে জল্পনা গেরুয়া শিবিরের শীর্ষনেতারা নাকি এই ব্যাপারে বীরেন্দ্র সেহবাগের সঙ্গে কথা চালাচ্ছেন। এমনিতে বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটার বিজেপি-মনোভাবাপন্ন বলেই পরিচিত। তবে, বিজেপির টিকিটে তিনি লোকসভা নির্বাচনে লড়েন কিনা সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!