এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূল নেত্রীর আরেক পারিবারিক সদস্য সক্রিয় রাজনীতিতে? ২১ শের মঞ্চ থেকে জল্পনা চরমে

তৃণমূল নেত্রীর আরেক পারিবারিক সদস্য সক্রিয় রাজনীতিতে? ২১ শের মঞ্চ থেকে জল্পনা চরমে

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে ক্ষমতায় আসার আগে থেকেই দাবি করতেন, তাঁর কোনো পরিবার নেই! তারফলে, গোটা বাংলায় তাঁর পরিবার! কিন্তু, ক্ষমতায় আসার পরেই তাঁর পারিবারিক সদস্য তথা তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় তৃণমূলের টিকিটে লোকসভার সাংসদ হয়েছেন, দলেও পেয়েছেন গুরুত্বপূর্ণ পদ।

আর তাই বর্তমানে বিরোধীরা, পারিবারিক ‘কোটা’ নিয়ে মাঝে মাঝেই তীব্র ‘খোঁটা’ দেন তৃণমূল নেত্রীকে। সেইসব বিরোধী আক্রমন আরও তীব্র গতি পায় – যখন মাঝেমাঝেই তাঁর আরেক ভাইপো আকাশ বন্দ্যোপাধ্যায়ের নাম সক্রিয় রাজনীতিতে আসা নিয়ে শোনা যায়। অথবা তাঁর দাদা অজিত বন্দ্যোপাধ্যায় বা ভাই স্বপন বন্দ্যোপাধ্যায়ের লোকসভা নির্বাচনে টিকিট পাওয়া নিয়ে জল্পনা ছড়ায়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু সেই জল্পনা এতদিন জল্পনার স্তরেই ছিল। অবশেষে, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই স্বপন বন্দ্যোপাধ্যায়ের সক্রিয় রাজনীতিতে আসার জল্পনা আরও গতি পেল। প্রসঙ্গত কিছুদিন আগেই বিজেপি বা আরএসএসকে রুখতে তৃণমূল নেত্রী জয়হিন্দ বাহিনী ও বঙ্গজননী বাহিনী নামে দুটি নতুন সংগঠন করেছেন। সেখানে স্বপনবাবুকে বিশেষ দায়িত্ব দেওয়া হয়েছে।

লোকসভা নির্বাচনের আগেই তীব্র জল্পনা ছিল স্বপনবাবু তৃণমূলের টিকিটে হাওড়া লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন। কিন্তু তা হয় নি, কিন্তু নতুন কমিটিতে বিশেষ দায়িত্ব পেতেই, তা নতুন করে মাথাচাড়া দিতে থাকে। এতদিন ২১ শে জুলাইয়ের আয়োজনে যে ভূমিকায় দেখা যায়নি, আজকে তৃণমূলের ২১ শে জুলাইয়ের মঞ্চে আকাশি পাঞ্জাবিতে ‘স্বেচ্ছাসেবকদের’ দলে সভা সামাল দিতে দেখা গেল তাঁকে।

এতদিন মঞ্চের নীচে থেকে সভা ‘শোনা’ স্বপনবাবুর, হঠাৎ করে এতটা ‘সক্রিয়’ হয়ে ওঠা নিয়ে তাই ২১ শের মঞ্চে বড়সড় গুঞ্জন। নতুন করে গুঞ্জন, তৃণমূল নেত্রীর এই পারিবারিক সদস্যের এবার সক্রিয় রাজনীতিতে আসা নাকি সময়ের অপেক্ষা। কিন্তু, কতটা সত্যি সেই জল্পনা? তার উত্তর পেতে আগামী বেশ কিছুদিন অপেক্ষা করা ছাড়া উপায় নেই বলেই মনে করছেন সংশ্লিষ্ট মহল।

আপনার মতামত জানান -
Top