এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আরেক বঙ্গ-বিজেপি নেতা পেতে চলেছেন কেন্দ্রীয় প্রশাসনিক স্তরে বড়সড় পদ? তীব্র জল্পনা

আরেক বঙ্গ-বিজেপি নেতা পেতে চলেছেন কেন্দ্রীয় প্রশাসনিক স্তরে বড়সড় পদ? তীব্র জল্পনা

Priyo Bandhu Media

দলের সর্বভারতীয় সভাপতি পদে বসে অমিত শাহ একের পর এক রাজ্যের বিধানসভা নির্বাচনে বিজেপিকে এনে দিচ্ছিলেন জয়ের সাফল্য। খুশিতে ডগমগ ছিল গেরুয়া শিবিরের সমর্থকরা। কিন্তু, জয়ের মূল কারিগর অমিত শাহ ঘোষণা করেছিলেন, যতদিন না বাংলায় পদ্ম ফুটবে, ততদিন তিনি মানতে রাজি নন বিজেপির স্বর্নযুগ এসেছে বলে। দেশজোড়া সাফল্য এলেও – বাংলার রুক্ষ মাটিতে পদ্মচাষের সেই আশাকে তখন অনেকেই দিবাস্বপ্ন বলে ভেবেছিলেন।

কিন্তু, এরপরেই একের পর এক নির্বাচনে বাংলায় বিজেপির ভোটব্যাঙ্ক বৃদ্ধি করে নিজের দাবিকে আরও পোক্ত করেছিলেন অমিত শাহ। আর লোকসভা নির্বাচনে তো আসনসংখ্যা ২ থেকে ১৮ করে, এবার নবান্নের তখতে পদ্ম শিবিরকে বসানোর জল্পনা আরও তীব্র করিয়ে দিয়েছেন তিনি। আর তাই, সেই লক্ষ্যে, সর্বভারতীয় ক্ষেত্রে বাংলার নেতাদের আরও ব্যাপকভাবে তুলে আনার প্রক্রিয়া শুরু করল বিজেপি।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, আরেক বঙ্গ-বিজেপি নেতা পেতে চলেছেন কেন্দ্রীয় প্রশাসনিক স্তরে বড়সড় পদ। এর আগে, বঙ্গ-বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায়কে রাজ্যপাল করা হয়। আর এবার সেই পথেই আরেক বাঙালি রাজ্যপাল পেতে চলেছেন দেশবাসী। বিজেপি সূত্রে জানা গেছে, দিল্লির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে এক বাঙালি নেতার নাম, চেয়ে পাঠানো হয়েছিল রাজ্যপাল হিসাবে। আর, বঙ্গ বিজেপির তরফে সেই হিসাবে প্রাক্তন রাজ্য সভাপতি প্রফেসর অসীম ঘোষের নাম পাঠিয়ে দেওয়া হয়েছে।

অসীমবাবু, তথাগতবাবুরও আগে ১৯৯৯-২০০২ সাল পর্যন্ত রাজ্য বিজেপির সভাপতির দায়িত্ব সামলেছেন। দীর্ঘদিন ধরেই তিনি অধ্যাপনার সঙ্গে যুক্ত। আর এবার তাঁকে সামলাতে হবে প্রশাসনিক দায়িত্ব। বিজেপি সূত্রে জানা গেছে, তাঁর নাম পাঠানোর আগে অসীমবাবুর সঙ্গে একপ্রস্থ আলোচনা সেরে নেওয়া হয়েছে। নতুন দায়িত্ব নিতে অসীমবাবুও আগ্রহী। আর তারপরেই তাঁর নাম দিল্লিতে পাঠিয়ে দেওয়া হয়েছে। এখন দেখার, কবে ও কোন রাজ্যের রাজ্যপালের দায়িত্ব অসীমবাবুর উপর ন্যস্ত হয় রাষ্ট্রপতি ভবনের তরফে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!