এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আগামী দুদিনে আরো দুই তৃণমূল সাংসদ মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে? জল্পনা চরমে

আগামী দুদিনে আরো দুই তৃণমূল সাংসদ মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে? জল্পনা চরমে

প্রিয় বন্ধু মিডিয়া এক্সক্লুসিভ – বিগত বেশ কিছুদিনে বিজেপি নেতা মুকুল রায়ের হাত ধরে গেরুয়া শিবিরে পা রেখেছেন বেশ কিছু তৃণমূল নেতা ও তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত বেশ কিছু নেতা। এঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন – মৌসুমী চট্টোপাধ্যায়, সৌমিত্র খাঁ, বিশ্বজিৎ চট্টোপাধ্যায়, শঙ্কুদেব পণ্ডা, ভারতী ঘোষ ও নিশীথ প্রামানিক। কিন্তু, এরপরেই জল্পনা ছড়ায় শাসকদলের আরও অন্তত ১০ জন সাংসদ নাকি গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন।

কিন্তু, তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ বিজেপিতে যোগদানের পরেই তাঁর বিরুদ্ধে একের পর এক মামলা হতে থাকে। সৌমিত্রবাবু স্পষ্ট অভিযোগ করেন, তিনি শাসকদল ছেড়ে বিজেপিতে যোগদান করেছেন বলেই নাকি তাঁর বিরুদ্ধে এইসব ‘মিথ্যা মামলা’ করা হচ্ছে। অন্যদিকে, গেরুয়া শিবিরের তরফে সৌমিত্রবাবুর ‘মিথ্যা মামলার’ কথা বলে স্পষ্ট জানিয়ে দেওয়া হয় – যে সকল তৃণমূল সাংসদরা বিজেপিতে আসার কথা ভাবছিলেন, তাঁরা আপাতত এইরকমই ‘মিথ্যা মামলায়’ জড়িয়ে যাওয়ার আশঙ্কায় গেরুয়া শিবিরে যোগদান করছেন না।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গেরুয়া শিবিরের নেতাদের আরও দাবী, একবার নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হয়ে গেলে দেশজুড়ে চালু হয়ে যাবে আদর্শ নির্বাচনী বিধি। ফলে, পুলিশ-প্রশাসন চলে যাবে নির্বাচন কমিশনের অধীনে – আর তখনই নাকি এই সকল নেতারা গেরুয়া শিবিরে যোগদান করবেন। প্রাথমিকভাবে জানা গিয়েছিল – এই নির্বাচনী নির্ঘন্ট ঘোষণা হতে পারে মার্চের প্রথম তিন দিনের মধ্যেই – কিন্তু, প্রতিবেশী দেশের সঙ্গে যুদ্ধের পরিস্থিতি সৃষ্টি হওয়ায় আপাতত এখনও তা ঘোষণা হয় নি। এই পরিস্থিতিতে ওই সকল যোগদানও স্বভাবিক নিয়মে পিছিয়ে গেছে বলেই দাবী গেরুয়া শিবিরের।

কিন্তু, এরই মধ্যে জল্পনা ছড়িয়েছে, নির্বাচনী নির্ঘন্ট ঘোষণা পর্যন্ত অপেক্ষা করতে আর রাজি নন অন্তত দুজন তৃণমূল কংগ্রেসের বর্তমান সাংসদ। দলের কাজে মুকুল রায় দিল্লিতে গেলে তাঁর সঙ্গে গোপনে দেখা করেন ওই দুজন সাংসদ বলে গোপন সূত্রের খবর। এমনকি দিল্লির স্থানীয় সূত্র মারফত জানা গেছে, মুকুলবাবু ওই দুজন সাংসদকে নিয়ে কৈলাশ বিজয়বর্গীয়র সঙ্গেও সাক্ষাৎ করিয়ে দিয়েছেন এবং সেই বৈঠক যথেষ্ট ফলপ্রসূ। আগামীকাল বা পরশুর মধ্যেই ওই দুজন সাংসদ গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন বলে জানা গিয়েছে। কিছুতেই নাম প্রকাশ করা যাবে না এই শর্তে – ওই দুই সাংসদ সম্পর্কে যা জানা গেছে তা হল, একজন উত্তরবঙ্গের নবীন সাংসদ ও অপরজন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁর অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু বলে পরিচিত দক্ষিণবঙ্গের এক সাংসদ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!