এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রয়াত অনন্ত কুমার – শোকে বিহ্বল দলমত নির্বিশেষে সমগ্র রাজনৈতিক মহল

প্রয়াত অনন্ত কুমার – শোকে বিহ্বল দলমত নির্বিশেষে সমগ্র রাজনৈতিক মহল

অনন্ত কুমারের মৃত্যুতে শোকের আবহ পড়েছে গোটা দেশে টুইট করে তাঁর পরিবারের প্রতি শোকজ্ঞাপন করে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ বলেছেন, “কর্নাটকবাসী এবং দেশবাসীর পক্ষে এই মৃত্যু এক বড় ক্ষতি।”কাপাসি উপ রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু শোকপ্রকাশ করে বলেছেন, ‘”অনন্ত কুমার বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন সেকথা জানতাম। কিন্তু আশা করেছিলেন তিনি সুস্থ হয়ে ফের জনগণের সেবায় যোগ দেবেন।”
অন্যদিকে, অনন্ত কুমারের মৃত্যুতে শোক জ্ঞাপন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও টুইট করে তাঁর পরিবারে প্রতি সমবেদনা জানিয়ে বলেছেন, ‘”প্রিয় বন্ধু এবং সহকর্মী শ্রী অনন্ত কুমারডির মৃত্যুতে অত্যন্ত দুঃখ পেয়েছি। অনন্ত কুমারজি একজন দক্ষ প্রশাসক ছিলেন যিনি বহু মন্ত্রক সামলিয়েছেন। বিজেপির একজন এমূল্য সম্পদ ছিলেন তিনি। কর্নাটক, বিশেষত বেঙ্গালুরু এবং সংলগ্ন এলাকায় দলকে শক্তিশালী করতে প্রচুর খেটেছিলেন। নিজের মন্ত্রকের জন্য তিনি সদা তত্‍পর ছিলেন।”

প্রধানমন্ত্রীর পাশাপাশি কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন বলেছেন, “বেঙ্গালুরু অনন্ত কুমারের মনে এবং হৃদয়ে ছিল।”শুধু তাই নয় কেন্দ্রীয় মন্ত্রীদের সঙ্গে সঙ্গে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, কেন্দ্রীয়মন্ত্রী প্রকাশ জাভড়েকরও শোকজ্ঞাপন করে বলেছেন, অনন্ত কুমারের মৃত্যু বিজেপির পক্ষে এক অপূরণীয় ক্ষতি।লোকসভা ভোটের আগে এভাবে তার মৃত্যুতে দল অনেকটাই ক্ষতিগ্রস্ত হলো বলে মনে করছে রাজনৈতিক মহল।

প্রায় মোদির সুরেই অনন্ত কুমারের মৃত্যুতে শোকজ্ঞাপন করলেন কর্নাটকের মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী। তিনি এদিন বলেছে “অনন্ত কুমারের মৃত্যুতে আমি নিজের ভালো বন্ধু হারালাম। তিনি ছিলেন মূল্যবোধে ভরা এক রাজনীতিক, যিনি সাংসদ এবং কেন্দ্রীয়মন্ত্রী হিসেবে দেশের সেবা করে গিয়েছেন।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বিজেপির এইসব নেতা মন্ত্রী ছাড়াও দলমত নির্বিশেষে অন্যান্য বিশিষ্ট জনেরাও শোক জ্ঞাপন করেছেন অনন্ত কুমারের। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী তৎ এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও টুইটারে অনন্ত কুমারের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তাংর আত্মার শান্তি কামনা করেছেন।

Top
error: Content is protected !!