এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজ্যপালকে ঘিরে শঙ্কুর বিস্ফোরক অভিযোগ খতিয়ে দেখলেন খোদ অমিত শাহ! শীঘ্রই বড় সিদ্ধান্ত?

রাজ্যপালকে ঘিরে শঙ্কুর বিস্ফোরক অভিযোগ খতিয়ে দেখলেন খোদ অমিত শাহ! শীঘ্রই বড় সিদ্ধান্ত?

প্রিয় বন্ধু মিডিয়া এক্সক্লুসিভ – দুদিন আগেই রাজ্য বিজেপির দাপুটে যুবনেতা শঙ্কুদেব পণ্ডা বিস্ফোরকভাবে জানিয়েছিলেন, রাজ্যের বর্তমান রাজ্যপাল জগদীপ ধানকরের সঙ্গে রাজ্য সরকার যে ধরনের ‘ব্যবহার’ করছে তাতে তিনি আতঙ্কিত! বিশেষ করে তৃণমূল মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় যে ধরনের বিবৃতি দিচ্ছেন রাজ্যপালের বিরুদ্ধে – তাতে এই সাংবিধানিক পদের মানহানি হচ্ছে!

শুধু তাই নয়, এই প্রসঙ্গেই বলতে গিয়ে শঙ্কুদেব পণ্ডা জানান, তাঁর মতে রাজ্যপাল সুরক্ষিত নন! যে কোন মুহূর্তে প্রাণহানির আশঙ্কা করছেন তিনি! স্বাভাবিকভাবেই শঙ্কুদেবের এই বক্তব্য, মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এমনকি, তা পৌঁছে যায় দিল্লির দরবারেও। আর এরপরেই, রীতিমত নড়েচড়ে বসে স্বরাষ্ট্রমন্ত্রক। খোদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই নিয়ে জানতে চান দলীয় স্তরে। শঙ্কুদেবের এই ধরনের বিস্ফোরক অভিযোগের ভিত্তি ও বিস্তারিত তথ্য জানতে চাওয়া হয়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

শঙ্কুদেবও তাঁর সেই রিপোর্ট অমিত শাহের কাছে পৌঁছে দিয়েছেন বলে সূত্রের খবর। কি কারণে ও কোন পরিস্থিতিতে তিনি রাজ্যপালের প্রাণহানির আশঙ্কা করছেন তা বিস্তারিত জানিয়েছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, বর্তমানে রাজ্যপালের সুরক্ষা দিচ্ছে রাজ্য পুলিশ। ফলে রাজভবনের সব খবর থেকে শুরু করে রাজ্যপাল কি করছেন, কার সঙ্গে সাক্ষাৎ করছেন তা সবই নাকি রাজ্য পুলিশ হয়ে চলে যাচ্ছে তৃণমূল ভবনে! আর তারফলে, রাজ্যপালের সুরক্ষা ও ব্যক্তিগত পরিসর সবই নাকি প্রশ্নের মুখে।

শঙ্কুদেবের এহেন বিস্ফোরক রিপোর্ট যেতেই এবার নড়েচড়ে বসেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। সূত্রের খবর, আর কিছুক্ষনের মধ্যেই, রাজ্যপাল ও রাজভবনের সুরক্ষার দায়িত্ব রাজ্য পুলিশের হাত থেকে নিয়ে তা সিআরপিএফের হাতে তুলে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর শঙ্কুদেব পণ্ডার এই বিস্ফোরক অভিযোগ ও তার ভিত্তিতে স্বরাষ্ট্রমন্ত্রকের এই ধরনের তড়িৎগতিতে সিদ্ধান্ত রীতিমত চমকে দিয়েছে রাজ্য-রাজনীতিকে। রাজনৈতিক বিশেষজ্ঞদের বক্তব্য, এ তো শঙ্কুদেব পণ্ডার হাত ধরে ‘পার্টি লেভেল ইন্টেলিজেন্স’ চালু হয়ে গেল বঙ্গ-রাজনীতিতে! আগামীদিনে এই নীতি না রাজ্য-রাজনীতির অন্যতম নির্ণায়ক হয়ে ওঠে!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!