এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > একনজরে দেখে নিন আজ সভা থেকে কি বললেন অমিত শাহ

একনজরে দেখে নিন আজ সভা থেকে কি বললেন অমিত শাহ

কলকাতায় সাংবাদিক বৈঠক করলেন অমিত শাহ । আর সেখান থেকেই মমতা ব্যানার্জির বিরুদ্ধে বার বার অভিযোগ করলেন।নির্বাকাহ্ণ কমিশণকে বার বার তৃণমূলের তরফ থেকে আক্রমণ জানানো হচ্ছে। এদিন তিনি এই নিয়েই প্রশ্ন তুলে বললেন যে, বাংলায় রিগিং আটকে গেছে বলেই কি মমতা নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ তুলছেন ? সেইসঙ্গে তিনি স্পষ্ট করে দেন, এই লোকসভা নির্বাচনে বাংলা থেকে লড়বেন না নরেন্দ্র মোদি ।

এবার একনজরে দেখে নেওয়া যাক কি কি বললেন তিনি –

বার বার তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে বিজেপি বাংলাদেশ থেকে যারা এসেছে তাদের তাড়িয়ে দিচ্ছেন এই নিয়েই এদিন তিনি দাবি করেন বাংলাদেশ থেকে যেসব হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান শরণার্থীরা এসেছেন, তাঁরা ভয় পাবেন না। তাদের নাগরিকত্ব দিতে আমরা বদ্ধপরিকর। NRC বাস্তবায়িত হবেই।

এদিন মুখ্যমন্ত্রীর ও তাঁর ভাইপো ও মন্ত্রী নেতাদের সম্পত্তিই নিয়ে প্রশ্ন তুলে বলেন ,বাংলার জন্য কী করেছেন হিসাব দিন মমতাদিদি।আপনার ভাইপোর সম্পত্তি, অন্যান্য এমপিদের সম্পত্তির পরিমাণ বেড়েছে, বাংলার সম্পত্তি বাড়েনি কেন?:

ধুলাগড় প্রসঙ্গটেনে আনেন তিনি। ধূলাগড়ে যে দাঙ্গা হয়েছে, সেখানে ওখানকার এমপি দাঁড়িয়ে থেকে দাঙ্গা বাঁধিয়েছেন। উলুবেড়িয়াতে এমপি বলেছেন, ‘জয় শ্রী রাম’ বলা যাবে না। আমার প্রশ্ন কেন বলা যাবে না?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জনগণকে অনুরোধ জানান যে, সিপিএম এবং কংগ্রেস তৃণমূলকে হারাতে পারবে না। সিপিএম কিংবা কংগ্রেসকে ভোট দেওয়া মানে তৃণমূলকেই ভোট দেওয়া। কেবল বিজেপিকেই ভোট দিন।

পঞ্চায়েত নির্বাচনে ৩৭ শতাংশ মানুষ ভোট দিতে পারেননি।
সবাই মিলে ভোট দিতে যান। বাহিনী আপনাদের সঙ্গে রয়েছে।
১৫০ আসনে নির্বাচন হয়ে গেছে। কিন্তু বুথ দখল কেবল বাংলাতেই হয়েছে।সেটা দেখেই নির্বাচন কমিশন নতুন ভাবে ভোট করাচ্ছেবলেও এদিন দাবি করেন অমিত শাহ।

আমাদের তিন প্রার্থী লকেট চট্টোপাধ্যায়, বাবুল সুপ্রিয় ও সুকান্ত মুজমদারের ওপর ইতিমধ্যেই হামলা হয়েছে,
বারাকপুরে ফাল্গুনীর ওপর হামলা হয়েছে। কিন্তু তিনি খুব ভালো লড়াই করেছেন বলেও দাবি করেন এদিন তিনি।

বাংলায় সব থেকে বেশি গুরু পাচার হয়। ৪,২৪,০০০ কোটি টাকা পাঠিয়েছিলেন মোদী, আপনাদের কাছে পৌঁছয়নি। তৃণমূল খেয়ে ফেলেছে।
আমাকে বাংলায় ২৩টির বেশি আসন দিন। আমরা ৯০ দিনে বাংলায় সিন্ডিকেট রাজ ধ্বংস করব।
আমরা নাগরিকত্ব বিলের ওপরই বিশেষ জোর দিচ্ছি।
কোনও শরণার্থীদের ভয় পাওয়ার প্রয়োজন নেই.
ইমামদের ভাতা বাড়িতে দিলেন, পূজারিদের কেন দিলেন না? বলেও এদিন প্রশ্ন তোলেন তিনি।

ইসলামপুরে নিহত ছাত্রদের বিজেপি কর্মী দাবি করে তিনি বলেন,ইসলামপুর উর্দু শিক্ষক ইস্যুতে আমাদের দুজন কর্মী নিহত হলেন। পুলওয়ামাতে ৪০ জন জওয়ান শহিদ হলেন। মোদী বদলা নিলেন। মমতা বললেন কেন বোমা মারলেন?
মমতাদিদি বলেন আতঙ্কবাদীদের সঙ্গে নাকি আলোচনা করতে, আমরা করব না বলেও স্পষ্ট জানান তিনি। সাথেই অভিযোগ করেন যে, মমতাদিদি কখনই কাশ্মীর থেকে ৩৭০ সরাতে দেবেন না। আপনারা কংগ্রেস, তৃণমূল, সিপিএমকে সুযোগ দিয়েছেন, বিকাশ হয়নি। এবার মোদীজিকে সুযোগ দিন। পাঁচ বছরে সোনার বাংলা করে ফেরত দেবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!