এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > অমিত শাহর সভা শেষে 72 ঘন্টার মধ্যে বিস্ফোরক অভিযোগ এনে দলত্যাগ হেভিওয়েট দুই নেতার

অমিত শাহর সভা শেষে 72 ঘন্টার মধ্যে বিস্ফোরক অভিযোগ এনে দলত্যাগ হেভিওয়েট দুই নেতার

সম্প্রতি পূর্ব মেদিনীপুর কাঁথিতে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সভাকে ঘিরে রণক্ষেত্র হয়ে ওঠে গোটা এলাকা। সভা শেষের পরই বিজেপি কর্মীদের বাস, গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে শাসকদলের বিরুদ্ধে অভিযোগ করে গেরুয়া শিবিরের কর্মী সমর্থকরা।

কিন্তু এই ঘটনায় রাজ্যের শাসক বনাম বিরোধীর তুমুল দ্বন্দ্ব শুরু হয়।শাসক দলের অভিযোগ ছিল, তাঁদের কার্যালয় ভাঙচুর করেছে বিজেপি‌। তবে বিজেপির তরফে অবশ্য সেই সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছিল। কিন্তু এবার গেরুয়া শিবিরের দুই পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ দেওয়ায় বিজেপির সেই অভিযোগ ফস্কা গেরোর মত আলগা হয়ে গেল।

সূত্রের খবর, এদিন শ্রীরামপুর 1 গ্রাম পঞ্চায়েতের 2 বিজেপি সদস্য ও এক নির্দল সদস্য নিমতৌড়ি জেলা পরিষদ অফিসের কাছে সভাধিপতির বাংলোয় তৃণমূলে যোগ দেন। আর এতেই শ্রীরামপুর 1 গ্রাম পঞ্চায়েত তৃণমূলের দখলে চলে আসল। প্রসঙ্গত উল্লেখ্য, 14 আসন বিশিষ্ট শ্রীরামপুর 1 গ্রাম পঞ্চায়েত নির্বাচনে এবার তৃনমূল 5, নির্দল 5 এবং বিজেপি 4 টি আসনে জয়লাভ করে। আর এরপরই সেখানে নির্দলদের সমর্থন নিয়ে বোর্ড গঠন করে বিজেপি।

[content_block id=3910

আর কিছুদিন আগে বিজেপি এক পঞ্চায়েত প্রধান ও এক সদস্য তৃণমূলে যোগ দেওয়ার পর এদিন ফের বিজেপির সেই পঞ্চায়েতের জয়ী সদস্য তৃণমূলে যোগ দেওয়ায় খুশির হাওয়া ঘাসফুল শিবিরে। তবে শুধু শিবির বদল করাই নয়, এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়ে বিজেপির দুই পঞ্চায়েত সদস্য অভিযোগ করেন, শান্ত কাঁথিকে অশান্ত করবার জন্য বিজেপি চেষ্টা করছে।

তাই তার প্রতিবাদ ও এলাকার উন্নয়ন করতেই তাঁরা তৃণমূলে যোগ দিয়েছেন। অন্যদিকে এই দলবদলের পেছনে শাসকদলের হুমকি ও প্রলোভন রয়েছে বলে দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের। সব মিলিয়ে এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহর সভা শেষের 24 ঘন্টার মধ্যেই দুই বিজেপি নেতার দলবদলের ঘটনাকে কেন্দ্র করে তীব্র অস্বস্তিতে পদ্ম শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!