এখন পড়ছেন
হোম > জাতীয় >  দ্বিতীয়বার ক্ষমতায় ফিরতে বাংলা, ওড়িশা ও উত্তর-পূর্বের অসীম গুরুত্বের কথা মেনে নিলেন অমিত শাহ 

 দ্বিতীয়বার ক্ষমতায় ফিরতে বাংলা, ওড়িশা ও উত্তর-পূর্বের অসীম গুরুত্বের কথা মেনে নিলেন অমিত শাহ 

Priyo Bandhu Media

আসন্ন লোকসভা নির্বাচনে  ভোট বৈতরণী পার হতে বাংলা ও ওড়িশাকেই প্রথম থেকে পাখির চোখ করেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। আরে এবারে নিজের মুখ থেকেই বাংলা, ওড়িশা ও উত্তর পূর্ব ভারত থেকে 40 টি আসন যাতে নিজেদের দখলে আনা যায় তার জন্য দলীয় নেতৃত্বদের স্ট্র্যাটেজি বেঁধে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

সূত্রের খবর, গতকাল দিল্লিতে একটি অনুষ্ঠানে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ বলেন, “পশ্চিমবঙ্গ থেকে এবার 23 টি আসন বিজেপি পাবে। ওই রাজ্যের মানুষ বিজেপিকে ভোট দেওয়ার জন্য উদগ্রীব।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

পাশাপাশি আসন্ন লোকসভা নির্বাচনের পর বিধানসভা নির্বাচনেও বিজেপি সরকার গড়বে বলে এদিন জানান দলের সর্বভারতীয় সভাপতি। তবে ঠিক কোন কোন আসন উত্তর-পূর্বের দিকে বিজেপি পাবে সেই ব্যাপারে মুখ না খুললেও বাংলা, ওড়িষা এবং ত্রিপুরা থেকে যে মোট 40 টি আসন তাদের দরকার, এই ব্যাপারে টার্গেট বেঁধে দিয়েছেন অমিত শাহ।

প্রসঙ্গত, কিছুদিন আগেই রাজ্যে এসে এনআরসি এবং অবৈধ অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে কড়া বার্তা দিয়ে গেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ফলে ভোটের বাজারে বিজেপির এই টনিক অনেকটাই কাজে লাগবে বলে মনে করছে বিশেষজ্ঞ মহলের একাংশ।

কিন্তু প্রথম দফায় উত্তরবঙ্গ দিয়ে নিজের প্রচার সেরে গেলেও ফের কবে রাজ্যে প্রবেশ করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি? জানা গেছে, 23 শে এপ্রিল নিজের নির্বাচনী কেন্দ্র গান্ধিনগরের নির্বাচন সম্পন্ন করে ফের বাংলা, ওড়িশার ওপর বেশি করে জোর দিয়ে সেখানে প্রচার করতে আসবেন অমিত শাহ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!