এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মহাজোটের প্রধানমন্ত্রী নিয়ে বিরোধীদের জোরদার কটাক্ষ অমিত শাহের

মহাজোটের প্রধানমন্ত্রী নিয়ে বিরোধীদের জোরদার কটাক্ষ অমিত শাহের

2019 এর আসন্ন লোকসভা নির্বাচনের আগে কেন্দ্র থেকে বিজেপিকে সরাতে মরিয়া হয়ে উঠেছে প্রায় সমস্ত বিজেপি বিরোধী দলগুলো। আর সেজন্য দেশে তৈরি হয়েছে বিজেপি বিরোধী মহাজোট। কিন্তু এই বিজেপি বিরোধী মহাজোট যত শক্তিশালী হচ্ছে, ততই সেই মহাজোটকে দুর্বল করবার জন্য সচেষ্ট হচ্ছেন কেন্দ্রের শাসক দলের নেতারা।

আর তাইতো বিভিন্ন সময় বিজেপির পক্ষ থেকে সেই মহাজোটকে কটাক্ষ করে বলা হচ্ছে যে, নির্বাচনের পর যদি এই মহাজোট জয়লাভ করে তাহলে তাতে অংশগ্রহণকারী বিভিন্ন দলের নেতার মধ্যে কে প্রধানমন্ত্রী হবেন! রাজনৈতিক বিশ্লেষকদের মতে, এই কথাগুলো বলে বারে বারে মহাজোটকে দুর্বল করার চেষ্টা করছে বিজেপি।

আর এবার সেই বিরোধী মহাজোটকে কটাক্ষ করে তাঁদের প্রধানমন্ত্রী পদপ্রার্থী নিয়ে মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। সূত্রের খবর, এদিন উত্তরপ্রদেশের কানপুরের সভায় বিরোধীদের কটাক্ষ করে তিনি বলেন, “সপ্তাহের ছয়দিন 6 জন প্রধানমন্ত্রী চেয়ারে বসবেন।

[content_block id=3910

সোমবার মায়াবতী, মঙ্গলবার অখিলেশ যাদব, বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়, বৃহস্পতিবার শরদ যাদব, শুক্রবার দেবগৌড়া, শনিবার এমকে স্তালিন এবং রবিবার গোটা দেশ ঘুমোতে চলে যাবে।” বিরোধীদের তরফে এই প্রধানমন্ত্রী নিয়ে বিভ্রান্তিকর অবস্থা তৈরি হলে এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, “আমাদের কিন্তু প্রধানমন্ত্রী নিয়ে কোনো দ্বিমত নেই। এনডিএর একমাত্র পছন্দ নরেন্দ্র মোদী। বিরোধীদের কোন মুখ রয়েছে তা তারা বলুন।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, এর আগেও বিভিন্ন সভায় বিজেপি নেতারা দেশে তৈরি হওয়া বিরোধী মহাজোটকে নিয়ে বিভিন্ন কটাক্ষ ছুড়ে দিয়েছেন। আর এবার খোদ বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের গলাতেও সেই বিরোধী মহাজোটকে নিয়ে কটাক্ষের সুর শোনা গেল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!