এখন পড়ছেন
হোম > জাতীয় > অনুপ্রবেশকারীরা ছাড়পোকার মত-দাবি অমিত শাহের

অনুপ্রবেশকারীরা ছাড়পোকার মত-দাবি অমিত শাহের

ফের অনুপ্রবেশকারীদের নিয়ে হুঙ্কার ছাড়লেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বেশ কিছুদিন আগেই এনআরসির তালিকা থেকে বাদ গেছে অসমের 40 লক্ষ নাগরিকের নাম। যা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়াতে দেখা গেছে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী সহ একাধিক বিরোধী দলের নেতাদের। কিন্তু বিরোধী দলের নেতা নেত্রীরৃ যাই বলুক না কেন, অনুপ্রবেশকারীদের ব্যাপারে মোদী সরকার যে বেশ রাফ অ্যান্ড টাফ তা নিজের বক্তব্য প্রমান করে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

সূত্রের খবর, দরজায় কড়া নাড়ছে রাজস্থানের বিধানসভা নির্বাচন। যা নিয়ে জোরকদমে তাঁদের প্রস্তুতি চালাচ্ছে গেরুয়া শিবির। এদিন সেই প্রচারেরই অঙ্গ হিসাবে রাজস্থানের গঙ্গাপুরের একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ বলেন, “অসমের 40 লক্ষ অবৈধ বাংলাদেশি অনুপ্রবেশকারীকে চিহ্নিত করা হয়েছে। এরা প্রত্যেকেই ছাড়পোকার মত। এবার সমস্ত অনুপ্রবেশকারীকে টেনে বের করা হবে।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পাশাপাশি এদিন এই জনসভা থেকে রাজস্থানের উন্নতিতে যেভাবে বিগত দিনে বসুন্ধরা রাজে সিন্ধিয়ার নেতৃত্বে বিজেপি সরকার কাজ করেছে তার ভূয়সী প্রশংসা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। অন্যদিকে এদিন কংগ্রেসকে কটাক্ষ করে অমিত শাহ বলেন, “কংগ্রেস গোটা দেশে কিছুই করতে পারেনি। আসলে ওদের কোনো নেতাই নেই। রাহুল গান্ধী বংশমর্যাদার জেরে কংগ্রেস সভাপতি হয়েছেন। ওর মধ্যে রাজনৈতিক দলের নেতা হওয়ার কোনো যোগ্যতাই নেই।” সব মিলিয়ে রাজস্থান বিধানসভা নির্বাচনের প্রচারে এসে অনুপ্রবেশকারী নিয়ে মুখ খুলে কংগ্রেসকে খোঁচা দিয়ে রাজনৈতিক তরজা বাড়িয়ে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!