এখন পড়ছেন
হোম > জাতীয় > অমিত শাহের সঙ্গে বৈঠকের পরে প্রকাশ‍্য বয়ানে জোটের ভবিষ্যৎ নিয়ে জল্পনা বাড়ানো শিবসেনা

অমিত শাহের সঙ্গে বৈঠকের পরে প্রকাশ‍্য বয়ানে জোটের ভবিষ্যৎ নিয়ে জল্পনা বাড়ানো শিবসেনা

২০১৯ যত এগিয়ে আসছে ততই যেন কালঘাম ছুটতে শুরু করেছে গেরুয়া শিবিরের। গত ৬ই জুন এন ডি এ জোটের শরিক শিবসেনার উদ্ধব ঠাকরের সঙ্গে বি জে পি র সর্বভারতীয় সভাপতি অমিত শাহের ১০০ মিনিটের বৈঠকেও যে বরফ গলেনি তা ফের প্রমাণ হয়ে গেল। সম্প্রতি উদ্ধব ঠাকরে বলেন,‛ গতবার মিথ্যে বলে ক্ষমতায় এসেছেন নরেন্দ্র মোদী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবারে আর সেটি হচ্ছে না। ’ জম্মু-কাশ্মীরে মেহবুবা সরকারের ওপর থেকে বিজেপি সমর্থন সরিয়ে নেওয়ায় গেরুয়া শিবিরের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়ে উদ্ধব বলেন ,‛এই সরকার সম্পূর্ণ অকাজের।তিনটি বছর খরচ করে ছয়শো জওয়ান বলি দিয়ে আজকে ওনারা বুঝলেন।’জানা গেছে, সন্ধ্যায় যখন উদ্ধব ঠাকরে বিজেপি র বিরুদ্ধে এহেন আক্রমণের সুর শানাচ্ছেন, ঠিক তার আগেই সেই শিবসেনার আরেক নেতা সঞ্জয় রাউতের মুখে শোনা গেছে এক ই কথা। সূত্রের খবর, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘন ঘন বিদেশ যাত্রাকে আক্রমণ করে সম্প্রতি শিবসেনার দলীয় মুখপত্র ‛সামনা’ তে লেখা হয়েছে,“গোটা দেশে আঁধি চলছে। মোদী বেশিরভাগ সময় বিদেশে থাকেন বলে তার নাকে চোখে ওই ধুলো ঢোকে না।ক্ষমতার মোহ কখনও শিবসেনাকে গ্রাস করতে পারবে না। ”

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শিবসেনা সূত্রে আরও খবর,২০১৯ এর লোকসভায় ও মহারাষ্ট্রের বিধানসভা নির্বাচনে তারা একাই লড়বে।রাজনৈতিক অঙ্ক বলছে ২০১৪ র ২৮৮ টি আসনবিশিষ্ট মহারাষ্ট্র বিধানসভায় বিজেপি ১২২টি ও শিবসেনা ৬০ টি আসন পেয়েছিল। পরে দু’দল জোট করে সরকার গড়লে মুখ‍্যমন্ত্রী পদ যায় বিজেপির হাতে।তাই এবারে আগামী ২৫শে জুন মুম্বাই , নাসিক, কোঙ্কনের বিধান পরিষদের নির্বাচনে বিজেপির বিরুদ্ধে প্রার্থী দেবে শিবসেনা। রাজনৈতিক বিশ্লেষকদের ধারণা বিজেপি-শিবসেনার এই লড়াইয়ে জয়ের ব‍্যাটন্ কার হাতে থাকে, সেদিকেই তাকিয়ে সবাই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!