এখন পড়ছেন
হোম > জাতীয় > বিপদ কি বাড়ছে অমিত শাহের ! আর তাই কি ফের কড়া সুরক্ষা নেওয়া হচ্ছে কেন্দ্রের তরফ থেকে, জল্পনা তুঙ্গে

বিপদ কি বাড়ছে অমিত শাহের ! আর তাই কি ফের কড়া সুরক্ষা নেওয়া হচ্ছে কেন্দ্রের তরফ থেকে, জল্পনা তুঙ্গে

সামনেই দেশের কয়েকটি রাজ্যে বিধানসভা এবং তার পরে লোকসভা নির্বাচন। পদ্ম ফোটাতে দলের সমস্ত নীতি, রনকৌশলের ছক কষার দ্বায়িত্বে রয়েছেন তিনিই। ইতিমধ্যেই নির্বাচনী প্রচারও শুরু করে দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। এক রাজ্য থেকে অন্য রাজ্য ভোটের আগে কার্যত নাওয়া খাওয়া ভুলেছেন তিনি। আর এরই মাঝে এইবার সেই অমিত শাহের নিরাপত্তা ব্যাবস্থাকে জোরদার করার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককে জানাল আইবি।

আর এরপরেই কোনোরুপ ঝুঁকি না নিয়ে আইবির দেওয়া রিপোর্টের ভিত্তিতে সেই বিজেপি সভাপতি অমিত শাহের নিরাপত্তা বেস্টনীকে আরও মজবুত করল স্বরাষ্ট্রমন্ত্রক। ইতিমধ্যেই প্রায় সব রাড্যকে এই ব্যাপারে একটি চিঠিও পাঠিয়েছে কেন্দ্র। এদিকে বিজেপির সর্বভারতীয় সভাপতির নিরাপত্তা বিঘ্ন ঘটার আশঙ্কা করে যখন কেন্দ্রের কাছে দাবি জানাচ্ছে আইবি ঠিক তখনই উত্তরপ্রদেশের মিরাটে বিজেপি বিধায়ক সঙ্গীত সোমের বাড়ি লক্ষ্য করে ছোঁড়া গ্রেনেড হামলায় চরম চাঞ্চল্য ছড়াল।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, বৃহস্পতিবার মাঝরাতে যখন এই সঙ্গীত সোম বাড়ে ফিরছিলেন ঠিক তখনই ম্যাল রোডে তাঁর বাড়ির সামনেই গ্রেনেড ছোড়া হয়। অল্পের জন্য রক্ষা পান এই বিজেপি বিধায়ক। জানা যায়, খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ এসে কার্তুজের খোল এবং হ্যান্ড গ্রেনেড উদ্ধার করে। তবে হঠাৎ এই হামলা কেন হল তা নিয়ে ধন্দে রয়েছে পুলিশও। সব মিলিয়ে লোকসভার আগে হেভিওয়েট বিজেপি নেতাদের নিরাপত্তা নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!