এখন পড়ছেন
হোম > জাতীয় > অনাস্থায় শাসক দলের পক্ষেই ভোট দেওয়ার আশ্বাস দিয়েছেন উদ্ধব ঠাকরে, দাবি অমিত শাহের

অনাস্থায় শাসক দলের পক্ষেই ভোট দেওয়ার আশ্বাস দিয়েছেন উদ্ধব ঠাকরে, দাবি অমিত শাহের

গতকাল লোকসভায় বিজেপি সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনে টিডিপি তাকে সমর্থন করে কংগ্রেস। এরপর লোকসভার স্পিকার এটি গ্রহণ করেন এবং আগামী ২০ শে জুলাই এই নিয়ে একটি আলোচনা ডাক দেওয়া হয়। জানা যাচ্ছে যে আগামীকাল সমস্ত দলের সাংসদরা ভোট দেবেন। আর আজ অনাস্থা প্রস্তাবে শিবসেনা তাদেরকেই ভোট দেবেন এমনটাই দাবি করলেন অমিত শাহ। তিনি দাবি করেন জোট শরিক শিবসেনা সুপ্রিমো উদ্ভব ঠাকরে বিজেপি সভাপতি অমিত শাহকে ফোনে আশ্বাস দিয়েছেন যে তাঁর দল অনাস্থা প্রস্তাবের পক্ষে ভোট দেবেন।

শিবসেনার সঙ্গে দূরত্ব বেড়ে ছিল বিজেপির,সেই দূরত্ব কমাতে এর আগেও দুবার বৈঠক করেন অমিত শাহ। কিন্তু বরফ গলেনি তেমন। কিন্তু গতকাল থেকে ফের সেই সম্পর্ক সুমধুর করতে মাঠে নেমে পড়েন অমিত শাহ এমনটাই জানা গেছে এবং ফোনেই তাঁদের আলাপ আলোচনা হয়েছে এবং তাতে শিবসেনা তরফ থেকে জানানো হয়েছে যে তাঁরা বিজেপিকে সমর্থন করবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

যদিও শিবসেনা নেতা সঞ্জয় রাউত জানান দল কি সিদ্ধান্ত নেবে তা জানার জন্য সবাইকে ২৪ ঘণ্টা অপেক্ষা করতে হবে। কেননা উদ্ভব ঠাকরে ঠিক করবেন শিবসেনার কোন ১৮ জন সাংসদ অনাস্থা ভোট দেবেন। যদিও তিনি জানান সংসদের আগামীকাল মানুষের স্বার্থে বিভিন্ন ইস্যু তুলে ধরবে শিবসেনা।

এদিন মোদি সরকারকে তিনি একহাত নেন। তিনি বলেন চার বছরের কোন প্রতিশ্রুতি পূরণ করেননি মোদি সরকার। কৃষক থেকে জম্মু কাশ্মীর সমস্ত জায়গাতেই দম বন্ধ করা পরিবেশ সৃষ্টি হয়েছে। কেন্দ্রের বিরুদ্ধে গত কয়েক বছরে একটি বিক্ষুব্ধ শ্রেণী তৈরি হয়েছে। এর পরিপ্রেক্ষিতে রাজনৈতিক মহলের ধারণা শিবসেনা বিজেপিকে সমর্থন করবে নাকি শুধু আশা দিয়ে রাখছে তা এখন অপেক্ষা সত্যিই ২৪ ঘন্টার অপেক্ষা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!