এখন পড়ছেন
হোম > জাতীয় > অমিত শাহর বঙ্গ সফরসূচির পরিবর্তন, জল্পনা তুঙ্গে

অমিত শাহর বঙ্গ সফরসূচির পরিবর্তন, জল্পনা তুঙ্গে

বঙ্গে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহর আসার কথা ছিল ৩ অগাস্ট। কিন্তু জানা গেছে যে তিনি ঐদিন আসছেন না পরিবর্তে তিনি ১১ অগাস্ট আসছেন। সবই ঠিক ছিলো তবে হঠৎ কেন এই পরিবর্তন তা নিয়ে শুরু জল্পনা। কেননা সদ্য মহারাষ্ট্রে শিবসেনার সাথে সমস্ত সম্পর্ক ছিন্ন করে একা লড়াই করার ডাক দিয়েছে বিজেপি। ফলে স্বাভাবিক ভাবেই যে সমীকরণ বদলাচ্ছে তা তো স্পষ্ট। তাই রাজনৈতিকমহলে জল্পনা মহারাষ্ট্রে জোট ভেঙে যাওয়ায় কি নতুন জোট শরিকের খোঁজেই ব্যাস্ত থাকবেন অমিত শাহ আর তাই আসছেন না ঐদিন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে বিরোধীরা এই নিয়ে শুরু করেছে কটাক্ষ তারা দাবি তুলেছে যে প্রধান মন্ত্রীর সভা ভেঙে পড়ার পর নাকি অমিত শাহ বঙ্গের নেতাদের উপর আর ভরসা করতে পারছেন না আর তাই নিজের লোক পাঠিয়ে ভালো করে দেখে শুনে নেবার পরেই আসবেন বঙ্গে। তাই দেরি করে আসছেন।

অন্যদিকে সব কটাক্ষ ও জল্পনার আবাসন ঘটিয়ে বিজেপির তরফ থেকে জানানো হয়েছে যে মূলত সংসদে বাদল অধিবেশন চালায় কর্মসূচির পরিবর্তন করা হয়েছে এই নিয়ে দিল্লি নেতৃত্ব রাজ্য বিজেপিকে একটি চিঠি দিয়ে জানিয়েছেন। পাশাপাশি এই একই সময়ে বিজেপি -র কেন্দ্রীয় নেতৃত্বের দুটি বড় বৈঠক রয়েছে তাই এই সফরসূচির পরিবর্তন। তবে কাদের সাথে কি নিয়ে বৈঠক সে ব্যাপারে কিছু জানানো হয়নি বলেই জানা গেছে।

অন্যদিকে ১১ অগাস্ট কলকাতার রানি রাসমণি রোডে একটি যুব সমাবেশও করবেন অমিত শাহ। অমিত শাহ ছাড়াও এই সভায় যুব মোর্চার সভানেত্রী পুনম মহাজন উপস্থিত থাকবেন বলে জানা গেছে। আর সেখানে দুটি বিষয়ে আলোকপাত করা হবে বলে জানা গেছে। প্রথমত রাজ্যের বেকার সমস্যা ,আর দ্বিতীয়ত সন্ত্রাসমুক্ত বাংলা গঠনের ডাক। এই নিয়ে বিজেপি-র যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার বলেন যে রাজ্য বিজেপি প্রায় ২ লাখ যুবককে এই সভায় আনার পরিকল্পনা নিয়েছে। এই সভায় মূলত রাজ্যের যুবকদের সমস্যা তুলে ধরা হবে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!