এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লক্ষ্য লোকসভা ভোট – ভালো ফলের আশায় তৃণমূল স্তর থেকেই পরিবর্তন রাজ্য বিজেপির

লক্ষ্য লোকসভা ভোট – ভালো ফলের আশায় তৃণমূল স্তর থেকেই পরিবর্তন রাজ্য বিজেপির

খাতায় কলমে না হলেও সদ্য সমাপ্ত রাজ্যের পঞ্চায়েতে নির্বাচনের ফলাফলে দ্বিতীয় স্থানে বিজেপিকে উঠে আসতে দেখা গেছে। মূলত জঙ্গলমহলের জেলাগুলিতে শাসক তৃনমূলের ঘাড়ে রীতিমতো নিঃশ্বাস ফেলেছে তারা। কিন্তু সঠিক নেতৃত্বের অভাবই যে ভোগাচ্ছে তাঁদের তা বুঝতে পেরেই 2019 র লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে এখন থেকেই নিজেদের দলীয় সংগঠনকে ঢেলে সাজাতে প্রস্তুতি শুরু করে দিল রাজ্য বিজেপি। সূত্রের খবর, সম্প্রতি বঙ্গ সফরে এসে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ রাজ্যের বুথ সংগঠনগুলিকে আরো শক্তিশালী করার নির্দেশ দেন। আর তাই সেনাপতির এই নির্দেশ মানতে মাঠে নেমে পড়েছেন গেরূয়া শিবিরের নেতারা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

এ প্রসঙ্গে বিজেপির কেন্দ্রীয় সম্পাদক তথা এ রাজ্যের ভারপ্রাপ্ত সহনেতা সুরেশ পূজারি বলেন, “এই বুথ গঠনের প্রক্রিয়া নতুন কিছূ নয়।প্রতিটি বুথে 12-50 জন সদস্যের লক্ষমাত্রা রয়েছে।” বিজেপি সূত্রের খবর, এই বুথ কমিটিতে এবার মহিলারাও থাকবেন। প্রসঙ্গত উল্লেখ্য, রাজ্যে পা রেখে দলীয় নেতাদের সাথে বৈঠকে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ 100 শতাংশ বুথ কমিটি তৈরির ব্যাপারে নেতাদের প্রশ্ন করলে তেমন কোনো সদুত্তর পাওয়া যায়নি। রাজ্য বিজেপি সূত্রের খবর; এরপরেই কেন্দ্রের তরফে রাজ্যের বুথ কমিটি তৈরিতে 50 জন সদস্য রাখতে বলা হয়। জানা গেছে, পঞ্চায়েত নির্বাচনের রাজ্যের শাসকদল তৃনমূলের সন্ত্রাসে যে সব বিজেপি কর্মীরা আহত হয়েছেন তাঁদের নিয়ে আগামীকাল দিল্লীতে ধর্না দেবেন বাংলার বিজেপি নেতা কর্মীরা। আর তারপরেই দলীয় সংগঠন বাড়াতে ও তৃনমূলকে চাপে ফেলতে রাজ্যের নেতাদের সাথে ফের নতুন কোনো বৈঠক করেন কি না বিজেপির সর্বভারতীয় সভাপতি সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!