এখন পড়ছেন
হোম > জাতীয় > পিসি ভাইপোর জোট নিয়ে এবার সোজাসাপ্টা উওর দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি

পিসি ভাইপোর জোট নিয়ে এবার সোজাসাপ্টা উওর দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি

লোকসভা ভোটে বিজেপিকে কেন্দ্র থেকে হটাতে জোটবদ্ধ হচ্ছে বিরোধীরা। ওদিকে ক্ষমতার রাশ নিজেদের হাতে ধরে রাখতে মরিয়া মোদী সরকার। এদিন জি নিউজ ইন্ডিয়া কা ডিএনএ আলোচনাসভায় অমিত শাহ গর্জে উঠে জানালেন মহাজোট নিয়ে তাঁরা ভীত নন, সময় এলে মানুষই প্রমাণ দেবে গেরুয়া শিবির কতটা মানুষের জন্য কাজ করছে। মোদীজি আবার ক্ষমতায় ফিরবেন।

একথা পর পাল্টা প্রশ্ন আসে জি নিউজের এডিটর সুধীর চৌধুরীর কাছ থেকে যে উওর প্রদেশের বিজেপি বিরোধী সপা- বসপা মহাজোটের কাছে মোদী সরকার টিকতে পারবে কিনা। এর জবাবও অত্যন্ত নিপুনতার সঙ্গে দেন সর্বভারতীয় বিজেপি সভাপতি। জানান যে সপা-বসপা জোট বাঁধলে একটু সমস্যা হতে পারে। তবে পিসি-ভাইপোর জুটি আগে আসন আগে ভাগাভাগির অঙ্কটা নিজেদের মধ্যে সেরে ফেলুন তারপর না হয় পদ্মশিবিরের মাথাব্যাথার কারণ হবে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আসলে বিরোধীরা খালি আগে থেকে হাঁকডাক দিতেই ব্যস্ত,তাঁদের নিজেদের কাজের কোনো সঠিক পদ্ধতি নেই এমনটাই সাফ কথায় জানালেন অমিত শাহ। বিরোধীদের বিরুদ্ধে বিষ্ফোরকভাবে আরো জানালেন যে, মোদীজি প্রধানমন্ত্রীর কুর্সিতে বসার সঙ্গে সঙ্গেই দেশের দরিদ্র আমজনতার জন্য কাজ করে যাচ্ছেন। বিরোধীরা শ্লোগান তুলছে মোদী হটাও আর বিজেপি বলে গেছে দারিদ্র হটাও, দুর্নীতি হটাও। বিরোধীদের বিরুদ্ধে সরব হতে তিনি কথা প্রসঙ্গে টানলেন ইন্দিরা গান্ধীকে। বললেন,”যখন ইন্দিরা বনাম অন্যান্যদের লড়াই দেখেছিলাম, ভাবতাম কতটা শক্তিশালী কংগ্রেস। আর এখন মোদী বনাম অন্যান্যরা। সত্যিই কি আমরা ভয় পাব?”

মোদীজি যখন প্রধানমন্ত্রীর কুর্সিতে বসেছিলেন তখন বারবার দেশের জনসাধারণকে আশ্বাস দিতে প্রচার চালিয়েছিলেন ‘আচ্ছে দিন আনে ওয়ালে হ্যায়’। দেশ বদলের প্রতিশ্রুতি দিয়ে বিগত চার বছরে কী করেছে মোদীসরকার এই প্রশ্নের উত্তরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জানান যে, মোদীসরকার দেশের মানুষের জন্য সবসময়ই কাজ করে চলেছে। কোটি কোটি মানুষের জীবন জীবিকা বদলেছে একথা অস্বীকার করার নয়। যাঁরাই উপকৃত হয়েছেন তাঁদেরই ‘আচ্ছে দিন’ এসেছে। কথা প্রসঙ্গে তিনি উল্লেখ করলেন মুদ্রা,উজ্জ্বলার মতো কিছু প্রকল্পের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!