এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আমফান নিয়ে পরিদর্শন সমেত ক্ষতি নিয়ে দিল্লিতে রিপোর্ট, একগুচ্ছে পদক্ষেপ রাজ্য বিজেপির

আমফান নিয়ে পরিদর্শন সমেত ক্ষতি নিয়ে দিল্লিতে রিপোর্ট, একগুচ্ছে পদক্ষেপ রাজ্য বিজেপির


আমফান কেড়ে নিয়েছে স্বাভাবিক জনজীবন। তার দানবীয় তান্ডবে ছিন্নভিন্ন হয়েছে গোটা বাংলা। এই নিয়ে দুই ২৪ পরগনায় আকাশ পথে সার্ভে করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যের সাথে আজ রাজ্যের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে বের হবেন।

তবে এইসবের আগেই আগেই ময়দানে নেমে পড়তে চান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আজ থেকেই তিনি জেলা সফর শুরু করবেন বলে জানিয়েছেন। আমফানের তাণ্ডবের ফলে কতটা ক্ষতি হয়েছে তা সরেজমিনে খতিয়ে দেখতে আজ থেকেই তিনি বিভিন্ন জেলা সফরে বের হবেন বলে জানিয়েছেন তিনি নিজেই।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

বৃহস্পতিবার নিজের বাড়িতেই সাংবাদিক বৈঠক করে একথা জানিয়েছেন বিেজপির রাজ্য সভাপতি। সাথেই জানিয়েছেন যে সব জায়গায় রাস্তা ঠিক নেই তবে যেখানে রাস্তা ঠিক আছে সেখানে আগে যাবেন। বাসন্তী, গোসাবা, নামখানা, মেদিনীপুরের কাঁথি তমলুকে যাবার পরিকল্পনা করেছেন তিনি। সাথেই প্রবল প্রতিপক্ষ হলেও রাজ্যের এই কঠিন পরিস্থিতিতে সরকারকে সবরকরম সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

তিনি দাবি করেছেন যে আবহাওয়া দপ্তরের থেকে তথ্য পাবার ওপর থেকেই বিজেপির নেতা কর্মীরা মানুষকে সচেতন করেছেন। তাছাড়া তারাও জেলায় জেলায় কতটা ক্ষতি হয়েছে , কত বাড়ি ঘর ভেঙেছে তার খোঁজ খবর নিচ্ছেন ও সেই নিয়েই একটি বিস্তারিত রিপোর্ট তৈরী করে কেন্দ্রীয় নেতৃত্বকে রিপোর্ট পাঠাবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!