এখন পড়ছেন
হোম > জাতীয় > ১৫ বছরের কাজ এগিয়েছে, আর ৫ বছর দিলেই ভারতেই আমেরিকা দর্শন করাবেন এই মুখ্যমন্ত্রী

১৫ বছরের কাজ এগিয়েছে, আর ৫ বছর দিলেই ভারতেই আমেরিকা দর্শন করাবেন এই মুখ্যমন্ত্রী

প্রায় গত দেড় দশক ধরে রাজ্যের মুখ্যমন্ত্রী থাকার পরে এক অদ্ভুত দাবি তাঁর। এদিন মধ্যপ্রদেশের  মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান দাবি করলেন মুখ্যমন্ত্রী হিসেবে আর পাঁচ বছর সময় পেলেই তিনি আমেরিকা যুক্তরাষ্ট্রের থেকেও উন্নত মানের সুযোগ সুবিধা যুক্ত রাজ্য গড়ে তুলতে পারবেন। শুধু তাই নয় তিনি নিজের রাজ্যের সঙ্গে আমেরিকা যুক্তরাষ্ট্রের তুলনা টেনে বলেন যে আমেরিকার চেয়ে আরও ভাল হবে মধ্যপ্রদেশের শহরগুলি। এর আগেও গত বছর অক্টোবর মাসে আমেরিকার রাজধানী শহর ওয়াশিংটনে একটি সম্মেলনে অংশ গ্রহণ করে দাবি করেন  যে তাঁর রাজ্যের রাস্তা মার্কিন মুলুকের চেয়েও ভাল। এরপর বহুদিন কেটে গেলেও এখন তিনি আবার পুরোনো কায়েদায় এই তুলনা করলেন ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সম্প্রতি একটি সরকারী অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বললেন, “আগামী পাঁচ বছরে রাজ্যের শহরগুলি সবচেয়ে পরিচ্ছন্ন, সুন্দর ও উন্নত হবে। আমাদের সরকার শহরগুলিকে আরও আধুনিক করার প্রয়াস ক্রমাগত চালিয়ে যাচ্ছে।” প্রসঙ্গত উল্লেখ্য ঐ অনুষ্ঠানে তিনি ১৪ হাজার কোটি টাকা মূল্যের নগরোন্নয়ন প্রকল্পের সূচনা করেন। এই বছরের শেষ ভাগে ঐ রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রস্তাবিত সময়। রাজনৈতিক সমালোচকদের মতে এবার শিবরাজ সিং চৌহানের মুখ্যমন্ত্রী পদ বজায় রাখা বেশ কঠিন। এই অবস্থায় শহরের উন্নয়নের জন্য বিপুল ব্যয়ের প্রকল্প স্বাভাবিকভাবেই খুবই গুরুত্বপূর্ণ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!