এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভার অদূরেই পোস্টার ছিঁড়ে দিয়ে বিজেপি কর্মীদের মারধোরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভার অদূরেই পোস্টার ছিঁড়ে দিয়ে বিজেপি কর্মীদের মারধোরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

লোকসভা নির্বাচনের আগে রাজ্যে শাসকদল বনাম বিরোধীদলের রাজনৈতিক অভিযোগ পাল্টা অভিযোগে সরগরম বঙ্গ রাজনীতি। একে অপরের বিরুদ্ধে বিভিন্ন ইস্যুতে সরব হতে দেখা যাচ্ছে তৃণমূল ও বিজেপিকে। কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। আর এবারে সেই দখলের রাজনীতি নিয়েই ফের উত্তপ্ত হয়ে উঠল বাংলা। প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল কেন্দ্রীয় বাজেট পেশের পর আজ বাংলায় পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

নয়াদিল্লি থেকে কলকাতা বিমানবন্দর হয়ে তিনি আজ প্রথমে উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে ও পশ্চিম বর্ধমানের দুর্গাপুরে মোট দুটি সভা করবেন। জানা গেছে, দুর্গাপুর থেকে রেলের দুটি প্রকল্পেরও উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। আর প্রধানমন্ত্রীর এই সফর নিয়ে যখন প্রবল ব্যস্ত রাজ্যের বিজেপি নেতারা, ঠিক তখনই দুর্গাপুরে প্রধানমন্ত্রীর সভার জন্য দেওয়া পোস্টারগুলি ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে তাঁদের পোস্টার ছিড়ে দেওয়ার খবর পেয়ে শুক্রবার রাতে সেখানে পৌঁছে যায় বিজেপি রাজ্য ও স্থানীয় নেতৃত্বরা। আর তখনই শাসকদলের কিছু কর্মী সমর্থকদের সঙ্গে তাঁদের প্রবল বচসা বাধে। অভিযোগ, বিজেপির এক কর্মীকে মারধরও করা হয়। পরে পুলিশ এসে গোটা পরিস্থিতিকে শান্ত করতে গেলে, পুলিশকে দেখেই বিক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মীরা।

দলের এই পোস্টার ছিঁড়ে দেওয়াকে কেন্দ্র করে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক তথা রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি রাহুল সিনহা। এদিন সংবাদসংস্থা এএনআইকে তিনি বলেন, “মোদীজির সভাস্থল থেকে ৫০ থেকে ৭০ মিটার দূরত্বেই এই ঘটনা ঘটেছে।” সব মিলিয়ে এবার বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলায় পা রাখার আগেই দুর্গাপুরে সেই নরেন্দ্র মোদির পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে তীব্র বচসা বাঁধল রাজ্যের শাসক ও বিরোধী দলের মধ্যে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!