এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > কাট-আউটে গোবর ল্যাপা থেকে পোস্টার ছেঁড়া – অমিত শাহের সভার আগে একের পর এক বিস্ফোরক অভিযোগ

কাট-আউটে গোবর ল্যাপা থেকে পোস্টার ছেঁড়া – অমিত শাহের সভার আগে একের পর এক বিস্ফোরক অভিযোগ

আজ থেকে বাংলায় ‘পরিবর্তনের পরিবর্তন’ করার লক্ষ্যে একাধিক পদক্ষেপের পথে গেরুয়া শিবির। আর তারই প্রাথমিক পদক্ষেপ হিসাবে সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে দিয়ে মালদায় জনসভা করাতে চলেছে বঙ্গ-বিজেপি। এমনিতেই অমিত শাহের শারীরিক অসুস্থতার কারণে – তাঁর এই জনসভা একাধিকবার পিছোতে হয়েছে। তার উপরে অভিযোগ উঠেছে প্রশাসনিক অসহযোগিতার।

কখনও জনসভার জন্য জমি বা মাঠ দিতে রাজি হয় নি রাজ্য প্রশাসন। তো কখনও বিজেপি সমর্থকের কৃষি জমিতে সভা করতে চাইলে অন্য শরিক দিয়ে জোর করে তার বিরুদ্ধে ‘অবজেকশন’ দেওয়ানোর অভিযোগ। তো কখনও ‘উন্নয়নের’ অমিত শাহের হেলিকপ্টার নামতে না দেওয়ার অভিযোগ – এইসব কিছুকেই আটকে দিয়ে অবশেষে আজ মালদা থেকে গেরুয়া ঝড় তুলতে মরিয়া বিজেপি শিবির।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু, অমিত শাহের সভার আগে একের পর এক বিস্ফোরক অভিযোগে উত্তপ্ত বঙ্গ রাজনীতি। বিজেপির তরফে অভিযোগ জানানো হয়েছে, ইংরেজবাজারে একাধিক জায়গায় অমিত শাহের কাটআউট ছিঁড়ে দেওয়া হয়েছে। হবিবপুরে বিজেপির পোস্টারে গোবর লেপে দেওয়া হয়েছে। এমনকি কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়র কাটআউটেও গোবর লেপে দেওয়ার অভিযোগ উঠেছে। আর প্রতিটি ক্ষেত্রেই অভিযোগের তীর রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

প্রত্যাশিত ভাবেই তৃণমূল কংগ্রেসের তরফে সমস্ত অভিযোগ খন্ডন করা হয়েছে। তবে বিজেপি নেতা মুকুল রায় সমগ্র ঘটনাকে তৃণমূল কংগ্রেসের ‘নোংরামি’ বলে আখ্যা দিয়েছেন। অন্যদিকে, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অভিযোগ, ভয় পেয়েই তৃণমূল এসব কাজ করেছে। বিজেপির তরফে মালদার সভার ভারপ্রাপ্ত এক নেতার দাবি, তৃণমূল যদি ভেবে থাকে এইভাবে বিজেপিকে আটকাবে – অত্যন্ত ভুল করছে। মানুষ সব দেখছেন, তৃণমূল যত এরকম করবে – বিজেপির ভোট এই রাজ্যে ততই লাফিয়ে লাফিয়ে বাড়বে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!