এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার অমিত শাহের বিরুদ্ধে ১০০ কোটি টাকার ঘুষ দেওয়ার মারাত্মক অভিযোগ

এবার অমিত শাহের বিরুদ্ধে ১০০ কোটি টাকার ঘুষ দেওয়ার মারাত্মক অভিযোগ

বিজেপি সভাপতি অমিত শাহের বিরুদ্ধে এক মারাত্মক অভিযোগ প্রকাশ্যে এনেছেন বিচারক ব্রিজগোপাল হরকিষণ লয়ারের বোন অনুরাধা বিয়ানি। সোহরাবুদ্দিন সংঘর্ষ মামলায় নিজেকে নির্দোষ প্রমাণিত করবার জন্য বিজেপি সভাপতি বোম্বে হাইকোর্টের বিচারপতির মাধ্যমে সিবিআই-এর বিশেষ আদালতের বিচারককে প্রভাবিত করার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ জানান অনুরাধা বিয়ানি।

একটি সর্বভারতীয় রাজনৈতিক জার্নালে বিচারক ব্রিজমোহনের বোন অনুরাধা স্পষ্ট ভাষায় বলেন, বোম্বে হাই কোর্টের তৎকালীন বিচারপতি মোহিত শাহ তাঁর দাদাকে মামলা শেষ করতে চাপ দিয়েছিলেন। এমন কি মামলার রায় যাতে অমিত শাহের পক্ষে যায় তার ব্যবস্থাও করতে বলে তাকে। এজন্য ব্রিজমোহনকে মোহিত দেখা করতে বলেন এবং ১০০ কোটি টাকার ঘুষসহ ফ্ল্যাট-বাংলো এবং নানা রকমের প্রলোভনও দিয়েছিলেন। যদিও ব্রিজমোহন সেই ফাঁদে পা দেননি। অনুরাধা দাবি করেছেন, ২০১৪ সালের ডিসেম্বরে তার দাদার হঠাৎ মৃত্যু এই প্রশ্নকে আরও বাড়িয়ে দিয়ে গেছে।

তারপর থেকে হুমকি চলছে এবং তার কোনও ব্যবস্থাও হয়নি। ব্রিজমোহনের পুত্র এ ব্যাপারে অভিযোগও জানান। ব্রিজমোহনের মৃত্যুর পর সিবিআই-এর বিশেষ আদালতের বিচারকের দায়িত্ব নেন এমবি গোসাবি এবং ২০১৪-র ৩০ ডিসেম্বর ক্লিনচিট পান অমিত শাহ। এরপর বোম্বে হাই কোর্ট ও সুপ্রিম কোর্টেও তিনি বেকসুর খালাস হন। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই সর্বভারতীয় জার্নালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে লেখা, এর সত্যতা প্রিয়বন্ধু বাংলার পক্ষে যাচাই করে দেখা সম্ভব হয় নি বা এই প্রবন্ধ কোনোরূপেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!