এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রেকিং নিউজ – রাজীব কুমারের আগাম জামিনের আবেদনের রায় জানাল আলিপুর আদালত

ব্রেকিং নিউজ – রাজীব কুমারের আগাম জামিনের আবেদনের রায় জানাল আলিপুর আদালত

গোটা রাজ্য আপাতত তাকিয়ে যে মামলার দিকে – সেই রাজীব কুমারের আগাম জামিনের আবেদনের মামলায় রায় দিল আলিপুর আদালত। বড়সড় ধাক্কা খেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে পরিচিত এই পুলিশ অফিসার। দীর্ঘ শুনানির শেষে রাজীব কুমারের আগাম জামিনের আবেদন খারিজ করে দিল আলিপুর আদালত। এর আগেই রাজীব কুমারের ‘রক্ষাকবচ’ তুলে নেয় কলকাতা হাইকোর্ট।

তখন থেকেই জল্পনা চরমে ওঠে যে – সিবিআই যে কোন মুহূর্তে গ্রেপ্তার করতে পারে রাজীব কুমারকে। ফলে, তিনি বিভিন্ন আদালতে ঘুরতে থাকেন আগাম জামিনের আবেদন নিয়ে। কিন্তু, সব জায়গাতেই সিবিআই এর তীব্র বিরোধিতা করে – ফলে, অন্তরালে থেকেই তিনি আগাম জামিনের চেষ্টা করতে থাকেন। সিবিআই আইনি লড়াইয়ের পাশাপাশি বিভিন্ন জায়গায় রাজীব কুমারের খোঁজে চিরুনি তল্লাশিও শুরু করে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

রাজীব কুমারের শেষ ভরসা ছিল – আলিপুর আদালত। কিন্তু, সেখানেও দিনের শেষে হতাশই হতে হল তাঁকে। সকাল থেকেই তাঁর আইনজীবীরা আপ্রাণ চেষ্টা করছিলেন তাঁর আগাম জামিনের ব্যবস্থা করতে। দীর্ঘ শুনানিতে তাঁরা প্রমান করার চেষ্টা করেন – রাজীব কুমার নাকি প্রতি পদেই সিবিআইকে সাহায্য করেছেন তদন্তে। সেখানে শিলংয়ের ৪০ ঘন্টা জেরা বা এতদিন পর্যন্ত জমা পড়া সারদা কাণ্ডের চার্জশীটে রাজীব কুমারের নাম না থাকা প্রসঙ্গে জোর দেন।

কিন্তু সিবিআইয়ের আইনজীবী, এরপর বলতে উঠে কার্যত সবকটি ইস্যুতেই তীব্র বিরোধিতা করেন। তিনি বিভিন্ন রেফারেন্স তুলে স্পষ্ট করে দেন – রাজীব কুমার কোনোভাবেই সাহায্য করছেন না এই তদন্তে। এমনকি তাঁর আগাম জামিনের বিরোধিতা প্রসঙ্গে পি চিদম্বরমের রেফারেন্সও ব্যবহার করেন সিবিআইয়ের আইনজীবী। আর সেই সওয়াল-জবাবের শেষে, বিচারপতি স্পষ্ট করে দেন – রাজীব কুমারের আগাম জামিনের আবেদন কিছুতেই মঞ্জুর করা যাবে না। ফলে, এবার রাজীব কুমার কি করেন সেদিকেই আপাতত তাকিয়ে সব মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!