এখন পড়ছেন
হোম > বিনোদন > রণবীর কাপুরের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলে সবাইকে চমকে দিলেন আলিয়া ভাট

রণবীর কাপুরের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলে সবাইকে চমকে দিলেন আলিয়া ভাট

প্রেমপর্ব চলছিল বেল ভালই। সবটাই চলছিল অজ্ঞাতসারে, প্রেম করছিলেন চুপিসারে। গত বছরে সোনম কাপুর-আনন্দ আহুজার বিয়েতে আনুষ্ঠানিক ভাবে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন রণবীর কাপুর-আলিয়া ভাট। আর এরপরে বিভিন্ন সাক্ষাৎকারে রণবীর বা আলিয়া দু’জনেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেছেন। বলিউডে দু’জনের বিয়ের খবরও রটে যায়। যদিও এই বিষয়ে কিছুই সরকারীভাবে এখনও কিছু জানাননি তাঁরা।

বিয়ের ব্যাপারে তাঁরা এখনও সম্মত হননি। এক সাক্ষাৎকারে আলিয়া এই বিষয়ে জানিয়েছেন, “আমরা কোনও সম্পর্কে নেই। এটা কে আপনারা প্রেম বলতে পারেন না, আপনারা ভুল ব্যাখ্যা করছেন। আমাদের সম্পর্কটা বন্ধুত্বের, তার চেয়ে বেশি কিছুই নই। আমি রণবীরের মত নিয়েই কথা বলছি, আমাদের মধ্যে সততার সম্পর্ক। আমাদের দুজনের হাতে এখন প্রচুর কাজ। তাই সুযোগ পেলেই আমরা একসঙ্গে সময় কাটাই। আমাদের সম্পর্কে একটা খাঁটি বন্ধুত্বও আছে।”

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু শুধুই কি বন্ধুত্ব? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে মুখ খুলে যে অন্য কথা জানালেন স্বয়ং আলিয়া ভাট!রণবীর কাপুরের অতীত প্রসঙ্গ টেনে তিনি জানান, রণবীর নিজে খাঁটি মানুষ হলেও, তাঁর অতীতটা কিন্তু সহজ ছিল না! তিনি আরও জানান, যখন তিনি প্রথম রণবীরকে সামনে থেকে দেখেন, তখনই বুঝেছিলেন তিনি খুব সাধারণ জীবনযাপন করতে ভালোবাসেন। কিন্তু এর সঙ্গেই সবাইকে চমকে দিয়ে জানিয়েছেন, তাঁদের সম্পর্কে যেন কারোর ‘নজর’ না লাগে!

আর এই কথাতেই বলিউডে গসিপ ছড়িয়েছে দাবানলের মত। সম্প্রতি, রণবীর আর আলিয়াকে একসঙ্গে নিউ ইয়র্কে ঋষি কাপুর আর নীতু কাপুরের সঙ্গে দেখা গেছে। এছাড়াও, অয়ন মুখার্জীর পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাতে এক সঙ্গে কাজ করতে দেখা যাবে তাঁদের। আগামী বছরে মুক্তি পাবে এই সিনেমাটি। রণবীর কাপুর ও আলিয়া ভাট ছাড়াও এই সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, নাগার্জুনা এবং মৌনি রায়কে। কিন্তু, সে খবর ছাপিয়ে এখন বলিউড জুড়ে রণবীর-আলিয়ার প্রেম নিয়েই বেশি গুঞ্জন।

আপনার মতামত জানান -
Top