এখন পড়ছেন
হোম > জাতীয় > অখিলেশ যাদবদের মহাজোটকে ধাক্কা দিয়ে মুলায়ম সিং যাদবের ঘোষণা – মোদীকেই প্রধানমন্ত্রী হিসেবে চাই!!

অখিলেশ যাদবদের মহাজোটকে ধাক্কা দিয়ে মুলায়ম সিং যাদবের ঘোষণা – মোদীকেই প্রধানমন্ত্রী হিসেবে চাই!!

রাজনীতিতে কখনো নৌকার উপর গাড়ি ওঠে, আবার কখনো বা গাড়ির ওপর নৌকা ওঠে। কখন কোন সময় কোন রাজনৈতিক সমীকরণ তৈরি হবে তি নিশ্চিত করে বলতে পারেন না কেউই। কিন্তু একই পরিবারের পিতা এবং পুত্র একই রাজনৈতিক দলের হলেও এবার তাঁদের মধ্যে মতের অনৈক্য দেখা যাওয়ায় তীব্র শোরগোল তৈরি হল জাতীয় রাজনীতিতে।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ সিং যাদব যখন দেশজুড়ে বিজেপিকে সরানোর জন্য সেই উত্তরপ্রদেশে বহুজন সমাজবাদী পার্টির মায়াবতীর সাথে জোট করছেন, ঠিক তখনই আজ সংসদের শেষ দিনের অধিবেশনে ফের মোদীকেই প্রধানমন্ত্রী চাওয়ার ব্যাপারে আশা প্রকাশ করলেন সেই অখিলেশেরই পিতা তথা সমাজবাদী পার্টির প্রাক্তন সুপ্রিমো মুলায়ম সিং যাদব।

সূত্রের খবর, এদিন সংসদে বক্তব্য রাখার সময় মুলায়ম সিং যাদব বলেন, “নরেন্দ্র মোদী দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হবেন। তিনি খুব ভালো কাজ করেছেন। তাঁর বিরুদ্ধে কেউ আঙ্গুল তুলতে পারবে না।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে মুলায়ম যখন মোদির স্তুতি গাইছেন, ঠিক তখনই সেই মুলায়মের পাশে বসে রয়েছেন কংগ্রেসের সোনিয়া গান্ধী। ছেলে আখিলেশ যাদব বিজেপিকে সরানোর জন্য বিজেপি বিরোধী মহাজোটে থাকার কথা ঘোষণা করলেও সংসদের ভেতরে পিতা মুলায়মের এহেন মন্তব্যকে ঘিরেই রাজনৈতিক মহলে তৈরি হয়েছে নানা জল্পনা।

একাংশের মতে, অনেকদিন ধরেই পিতা মুলায়মের সঙ্গে খুব একটা সখ্যতা নেই সেই সমাজবাদী পার্টির বর্তমান সুপ্রিমো তথা সেই মুলায়মেরই পুত্র অখিলেশ সিং যাদবের। আর এই পিতা পুত্রর দ্বন্দ্বের মূল অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল মুলায়মের ভাই এবং অখিলেশ সিং যাদবের কাকা শিবপাল যাদব।

আর তাই লোকসভা নির্বাচনের আগে সংসদের শেষ দিনের অধিবেশনে যখন কেন্দ্রের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরোধিতায় দিল্লি কাঁপাচ্ছেন সমস্ত বিরোধী মহাজোটের নেতানেত্রীরা, ঠিক তখনই বিজেপি বিরোধী মুখ হিসেবে পরিচিত সমাজবাদী পার্টি সুপ্রিমো অখিলেশ যাদবের পিতা মুলায়ম সিং যাদব সংসদের ভেতরে সেই নরেন্দ্র মোদির প্রশংসা করাতে তীব্র জল্পনা তৈরি হয়েছে বিভিন্ন মহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!