এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > পিআরটি স্কেল নিয়ে আন্দোলনের জেরে দুষ্কৃতীদের হাতে নৃশংসভাবে আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে শিক্ষক

পিআরটি স্কেল নিয়ে আন্দোলনের জেরে দুষ্কৃতীদের হাতে নৃশংসভাবে আক্রান্ত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে শিক্ষক

রাজ্যের প্রাথমিক শিক্ষকদের পিআরটি স্কেল নিয়ে আন্দোলন যত দিন যাচ্ছে ততই তীব্র হচ্ছে গোটা রাজ্যজুড়ে। আর ততই শিক্ষকদের উপর দুষ্কৃতী হামলার খবর আসছে। কিছুদিন আগেই নদীয়ার গয়েশপুরে শিক্ষাঙ্গনে শিক্ষকদের উপর বন্দুক নিয়ে আক্রমনের জের কাটতে না কাটতেই সামনে এল আরেক শিক্ষকের উপর নৃশংস দুষ্কৃতী হামলার খবর।

সূত্রের খবর, গাইঘাটা বিধানসভার অন্তর্গত হাবড়ায় আজ একদল অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী কৃষ্ণেন্দু পোদ্দার নামে এক শিক্ষককে মেরে মাথা ফাটিয়ে দিয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তিনি আপাতত হাবড়া হসপিটালে ভর্তি আছেন। কৃষ্ণেন্দুবাবু বারাসত অঞ্চলের শিক্ষকদের কাছে যখন পিআরটি স্কেল নিয়ে আন্দোলনের জন্য প্রচার করছিলেন – তখনই তাঁর উপর দুষ্কৃতীরা আক্রমন করে বলে জানা গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কৃষ্ণেন্দুবাবু হাবড়া উত্তর মন্ডলের বিজেপি শিক্ষক সেলের মন্ডল ইনচার্জ। তাঁর উপর এই আক্রমণের পিছনে তৃণমূল কংগ্রেসের হাত আছে বলে অভিযোগ জানানো হয়েছে বিজেপির তরফে। এই প্রসঙ্গে, বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে, সমগ্র ঘটনার কথা স্বীকার করে নিয়ে তীব্র ভাষায় এর প্রতিবাদ করেন তিনি।

দীপালবাবুর কথায়, প্রাথমিক শিক্ষকদের বর্তমান সরকার প্রাপ্য ন্যায্য বেতন দিচ্ছে না। দীর্ঘদিন ধরেই তাঁরা বঞ্চিত – তাঁরা ন্যায্য বেতন পিআরটি স্কেলের দাবিতে শান্তিপূর্ণ আন্দোলন করছেন। বর্তমান তৃণমূল সরকার শিক্ষকদের প্রতিবাদের মুখ বন্ধ করার জন্য তাঁদের দুষ্কৃতীদের দ্বারা শিক্ষকদের শারীরিক ভাবে আক্রমণ করাচ্ছে। সমগ্র পশ্চিমবঙ্গেই শিক্ষকরা আজ আক্রান্ত। আমরা এই আক্রমণের তীব্র নিন্দা জানাচ্ছি।

এর পাশাপাশিই দীপলবাবু আরও জানান, বিজেপি শিক্ষক সেলের পক্ষ থেকে পথে নেমে আমরা এই শিক্ষক আক্রমণের বিরুদ্ধে প্রতিবাদ জানাব। অন্যদিকে, বিজেপি শিক্ষক সেলের প্রাথমিক শাখার কো-ইনচার্জ সব্যসাচী ঘোষ বলেন, “পশ্চিমবঙ্গের শিক্ষকরা আজ নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তার করতে হবে এবং দোষীদের চরমতম শাস্তি দিতে হবে”। ইতিমধ্যেই, আক্রান্ত শিক্ষক কৃষ্ণেন্দুবাবুর তরফে হাবড়া থানায় অভিযোগ লিপিবদ্ধ করা হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!