এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মান ভাঙিয়ে ‘ঘরের ছেলেকে ঘরে’ ফেরাতেই কি ‘কোপ’ পড়ল এই নেত্রীর উপর? জল্পনা শাসকদলে

মান ভাঙিয়ে ‘ঘরের ছেলেকে ঘরে’ ফেরাতেই কি ‘কোপ’ পড়ল এই নেত্রীর উপর? জল্পনা শাসকদলে

সম্পর্ক খারাপ হয়েছিল কয়েকদিন আগে থেকেই। বৈশাখী আর শোভনের গভীর বন্ধুত্ব শুধুমাত্র শোভন রত্নার পারিবারিক জীবনেই প্রভাব ফেলেনি। প্রভাব পড়েছে তৃণমূলেও। প্রথমে বৈশাখীকে আর তারপর শোভনকে পদ থেকে সরানো হয়েছে। শুধু তাই নয় দূরত্ত্ব বেড়েছে শোভন তৃণমূলের।

কিন্তু তা নিয়ে লোকসভা ভোটের আগে পর্যন্ত কোনো মাথাব্যাথা ছিল না তৃণমূল শিবিরের। কিন্তু ভোটের ফল খারাপ হতেই ফের পুরোনো দিনের সঙ্গীকে ফিরে পেতে মরিয়া শাসকদল। দলের হেভিওয়েট নেতারা ফিরহাদ হাকিম , পার্থ চ্যাটার্জী একের পর এক ফোন আর বৈঠক করেছেন শোভনবাবুর সঙ্গে কারণ একটাই মান ভাঙিয়ে ফিরিয়ে আনা তাঁকে।

এদিকে বরফ যে গলেনি তাঁর অন্যতম কারণ ছিল শোভনবাবুর স্ত্রী রত্না চ্যাটার্জী। রত্না চ্যাটার্জিকে দলে গুরুত্ত্ব দিতে শুরু করেছিল তৃণমূল। আর কয়েকদিন আগেই তাঁকে কলকাতা পুরসভার ১৩১ নম্বর ওয়ার্ডের দায়িত্ব দিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ওই যে ভোট বড় বালাই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিকে আবার কয়েকদিন ধরেই জল্পনা চলছে যে শোভন চ্যাটার্জী বান্ধবী বৈশাখীকে নিয়ে বিজেপিতে যোগ দিতে পারেন আর তা যদি হয় তবে বড়সড় ক্ষতি হবে তৃণমূলের ফলে পুরোনো সৈনিককে ফিরে পেতে মরিয়া তৃণমূল এবার সেই রত্না চ্যাটার্জিকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে বলে খবর।

প্রসঙ্গত, কয়েকদিন আগে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় নিজে শোভনের বাড়িতে গিয়ে তাঁর মান ভাঙানোর চেষ্টা করেন। সেখানে শোভন চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায় ও ছিলেন। ওই বৈঠকে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে দুজনেই অনেক ক্ষোভ প্রকাশ করে বলে জানা গিয়েছে। এমনকি দুজনেই একাধিক শর্ত দিয়েছিলেন। ফলে ফিরে আসতে রত্নাকে নিয়ে কোনো সারটা দিয়েছিলেন কিনা? আর সেই সারটাই পুরান হচ্ছে কিনা সেই নিয়েই জল্পনা শুরু।

আর এই খবর সামনে আসতেই জোর গুঞ্জন শুরু হয়েছে তবে কি শোভন চট্টোপাধ্যায়ের মান ভাঙাতেই এমন সিদ্ধান্ত নিল তৃণমূল ? যদিও এই নিয়ে এখনো পর্যন্ত তৃণমূলের তরফ থেকে বা শোভন রত্নার তরফ থেকে তেমন কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!