এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ‘ফেরার’ রাজীব কুমার, টানা জেরার মুখে অর্ণব ঘোষ – ঘুম উড়ছে বহু প্রভাবশালীর

‘ফেরার’ রাজীব কুমার, টানা জেরার মুখে অর্ণব ঘোষ – ঘুম উড়ছে বহু প্রভাবশালীর

রাজ্য-রাজনীতিতে একদিকে যখন তৃণমূলকে চাপে ফেলে বিজেপির তুমুল উত্থান নিয়ে আলোচনা চলছে জমিয়ে, ঠিক তখনই গোটা রাজ্যে শোরগোল ফেলে দিয়েছে চিটফান্ড তদন্ত। চিটফান্ড কাণ্ডের তদন্তে রাজ্য সরকারের গঠিত সিটের তৎকালীন প্রধান রাজীব কুমারকে বারেবারে জেরা করতে চাইছে সিবিআই। এদিকে সুপ্রিম কোর্ট তাঁর কাছ থেকে কেড়ে নিয়েছে ‘গ্রেপ্তার করা যাবে না’ এমন নির্দেশিকার রক্ষাকবচ।

আর তারপর থেকেই জল্পনা যে কোন মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন রাজীব কুমার। অথচ তিনি নিজে ধরাছোঁয়ার বাইরে। সিবিআইয়ের তরফে বারবার যোগাযোগ করার চেষ্টা হলেও, তাঁকে তাঁর বাড়িতে বা দপ্তরে পাওয়া যায় নি। ফলে তাঁর বিরুদ্ধে জারি হয়েছে লুকআউট নোটিশ।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে, রাজীব কুমারকে শিলংয়ে জেরার সময় তিনি প্রায়, সমস্ত কিছুর দায় চাপিয়ে দিয়েছিলেন তাঁর সহকারী অর্ণব ঘোষের উপর। গতকাল সেই অর্নব ঘোষকে সিজিও কমপ্লেক্সে ডেকে টানা ঘন্টার পর ঘন্টা জেরা করে সিবিআই। কিন্তু, সূত্রের খবর দিনের শেষে তাঁকে জেরা করে সন্তুষ্ট নয় সিবিআই। তাই আজ আবার তাঁকে ডাকা হয়েছে।

আর আজ তাঁকে একেবারে নথি ধরে ধরে জেরা করা হবে। যদি সন্তোষজনক উত্তর পাওয়া না যায় তাহলে আগামীকাল বা পরশুও তাঁকে হাজিরা দিতে হতে পারে। এদিকে, গোপন সূত্রের খবর অনুযায়ী, এইসব জেরাতে আসলে খুঁজে বার করার চেষ্টা চলছে চিটফান্ড কাণ্ডে প্রভাবশালীদের যোগ। আর ইতিমধ্যেই এই ব্যাপারে রাজ্যের বেশ কিছু প্রাক্তন ও বর্তমান বিধায়ক ও সাংসদের নাম সামনে এসেছে। খুব শীঘ্রই তাঁদেরও জেরায় ডাকা হবে বলে জানা গেছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!