এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মৌসমের পর কি ঈশা এবার তৃণমূলে, খোলসা করলেন সোমেন মিত্র

মৌসমের পর কি ঈশা এবার তৃণমূলে, খোলসা করলেন সোমেন মিত্র


দীর্ঘদিন ধরে নানা জল্পনা-কল্পনা চলার পর অবশেষে সম্প্রতি নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার কথা ঘোষণা করেন উত্তর মালদহের কংগ্রেস সাংসদ মৌসম বেনজির নূর। আর মৌসমের এই দলবদলের পরই রাজ্য রাজনীতিতে তীব্র জল্পনা শুরু হয়।

গনি পরিবারের অন্যতম সদস্য হিসেবে পরিচিত মৌসম তৃণমূলে যোগ দিয়ে কংগ্রেসের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন বলে মন্তব্য করেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র এবং সেই মৌসমেরই দাদা তথা সুজাপুরের কংগ্রেস বিধায়ক ঈশা খান চৌধুরী। আর কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার সাথে সাথেই আসন্ন লোকসভা নির্বাচনে উত্তর মালদহে তৃণমূলের প্রার্থী সেই মৌসম বেনজির নূর বলে ঘোষণা করে রাজ্যের শাসক দল।

এদিকে তৃণমূলের পাল্টা সেই মৌসম বেনজির নূরের বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হিসেবে তাঁরই দাদা ঈশা খান চৌধুরীকে দাঁড় করিয়ে বার্তা দিতে চেয়েছিলেন প্রদেশ কংগ্রেসের সভাপতি সোমেন মিত্র। সম্প্রতি বিশেষ সূত্রে পাওয়া খবর অনুযায়ী শোনা যায় যে, সেই ঈশা খান চৌধুরীও নাকি তৃণমূলে যোগদান করতে চলেছেন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে সেই সমস্ত কিছুই যে গুজব এবার সেই ব্যাপারে মন্তব্য করে ঈশা খান চৌধুরী দলবদলের কথাকে উড়িয়ে দিলেন প্রদেশ কংগ্রেসের সভাপতি সোমেন মিত্র। এদিন তিনি বলেন, “এটা সম্পূর্ণ গুজব। এই গুজব ছড়িয়ে তৃণমূল ফায়দা নেওয়ার চেষ্টা করছে। ঈশা কোথাও যাবে না।” কংগ্রেসের একাংশের মতে, গণি পরিবার যে মালদহে একটা ফ্যাক্টর তা ভালো মতই জানে শাসক দল।

আর তাই গণিত পরিবারকে ভাঙতে তারা সচেষ্ট হয়েছে। কিন্তু মৌসম চলে গেলেও তার দাদা ঈশা খান চৌধুরী কংগ্রেসেই থাকবেন। আসলে এসব বলে শাসকদল কংগ্রেসের গড়কে দুর্বল করার চেষ্টা করছে। কিন্তু ওদের সেই চেষ্টা সফল হবে না। এদিকে সত্যিই কি তিনি দলবদল করছেন! এই নিয়ে ঈশা খান চৌধুরীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তা সম্ভব হয়নি। সব মিলিয়ে এবার ঈশা খান চৌধুরীর দলবদলের জল্পনাকে উড়িয়ে দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!